ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে বাড়ছে শীতের দাপট, ছিন্নমুল মানুষের দুর্ভোগ

admin
জানুয়ারি ২৫, ২০২৪ ২:১৭ অপরাহ্ণ
Link Copied!

শীতের দাপটে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলাসহ আশেপাশের এলাকায় শীতার্থ মানুষের দুর্ভোগ বেড়েছে। গত শনিবারের গুড়ি গড়ি বৃষ্টির পর বাড়ছে শীতের তীব্রতা। বইছে মাঝারী ধরনের শৈত্যপ্রবাহ । ঘনকুয়াশায় ঢাকা পড়েছে মাঠঘাট।
কৃষি শ্রমিকরা শীতের তীব্রতার কারনে মাঠে কাজে যেতে পারছেনা। অধিকাংশ সময় বাড়িতে পার করছে। আবার অনেকে প্রয়োজনের তাগিদে প্রচন্ড শীত উপেক্ষা করে বাইরে বের হচ্ছে। সকাল থেকে দুপুর পর্যন্ত সুর্যের দেখা না মেলায় শিশু ও বৃদ্ধরা বেশি কষ্টে রয়েছে। হাসপাতালে বাড়ছে ঠান্ডাজনিত রোগীর সংখ্যা। ছিন্নমুল মানুষ খরকুটো জ্বালিয়ে শীত নিবারনের চেষ্টা করছে।
সৈয়দপুর আবহাওয়া অধিদপ্তরের ভারপ্রাপ্ত কর্মকর্তা লোকমান হাকিম জানান, এ এলাকার উপর দিয়ে মাঝারী ধরনের শৈত্য প্রবাহ শুরু হয়েছে। ফলে শীতের তীব্রতা বাড়ছে। গড়ে প্রতিদিন ১০ থেকে ১৫ ডিগ্রি সেলসিয়াসে তাপমাত্রা উঠানামা করছে। আরো কয়েকদিন এরকম অবস্থা বিরাজ করতে পারে।
উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল হাসনাত সরকার জানান, সরকারীভাবে অসহায় ছিন্নমুল মানুষের মাঝে কম্বল বিতরন চলমান রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।