ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে বিএনপি নেতা ভিপি সোহেল গ্রেফতার

admin
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ১:৫৪ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা বিএনপির আহবায়ক খালেদ সাইফুল্লাহ সোহেল ওরফে ভিপি সোহেলকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) ১১ টা ৪৫ মিনিটে রাতে জেলা শহরের গাইটাল বারো আওলিয়া মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। বুধবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে খালেদ সাইফুল্লাহ সোহেলকে আদালতে সোপর্দ করা হয়েছে।কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা জানান, ২০২৩ সালের পুলিশে এ্যাসল্ট ও বিষ্ফোরক আইনের মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে বুধবার দুপুরে কিশোরগঞ্জ জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক শহীদুল্লাহ্ কায়সার শহীদ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জেলা বিএনপির পক্ষ থেকে খালেদ সাইফুল সোহেলকে গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।
সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয় কিশোরগঞ্জ জেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও কিশোরগঞ্জ সদর উপজেলা বিএনপির আহবায়ক ভিপি খালেদ সাইফুল্লাহ সোহেলকে মঙ্গলবার রাতে অবৈধ সরকারের আজ্ঞাবহ ডিবি-পুলিশ গাইটাল ফার্মের মোড় থেকে তুলে নিয়ে যায়। এক মিথ্যা মামলায় আদালত জামিন তাকে নামঞ্জুর করে জেল হাজতে পাঠিয়েছেন।
বিজ্ঞপ্তিতে, কিশোরগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শেখ মুজিবুর রহমান ইকবাল ও সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম অবৈধ গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং অবিলম্বে ভিপি সোহেলসহ রাজবন্দী সকলের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।