ঢাকা২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে মাসব্যাপী বাণিজ্য মেলা উদ্বোধন

মোহাম্মদ এনামুল হক হৃদয়
জানুয়ারি ২৪, ২০২৪ ১১:২৯ অপরাহ্ণ
Link Copied!

সোমবার (২০ জানুয়ারি) রাতে শিল্প পণ্য ও বাণিজ্য মেলার উদ্বোধন উপলক্ষ্যে মেলা প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডাক্তার সৈয়দা জাকিয়া নূর লিপি।

কিশোরগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি একেএম মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ আবুল কালাম আজাদ, পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ পিপিএম (বার), জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও জেলা কৃষকলীগের সভাপতি আহমেদ উল্লাহ ও সৈয়দ আশরাফুল ইসলাম পৌর মহিলা কলেজের অধ্যক্ষ শরীফ সাদী

কিশোরগঞ্জ-১ (সদর-হোসেনপুর) আসনে সংসদ সদস্য ডাক্তার সৈয়দা জাকিয়া নূর লিপি বলেন, বাণিজ্য মেলার নিরাপত্তার বিষয়ে আমি ডিসি এবং এসপি সাহেবকে বলেছি। তারা এ বিষয়টি গুরুত্ব দিয়ে দেখবেন। এছাড়াও আমাদের মা-বোনদের যাতে কোনও ধরনের নিরাপত্তার ঘাটতি না ঘটে সে বিষয়ে দৃষ্টি রাখবেন। বর্তমান সরকার বাণিজ্যিক সরকার। ঢাকা বাণিজ্য মেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে উদ্বোধন করেন।

শহরে উচ্ছেদ অভিযান নিয়ে এমপি লিপি বলেন, ডিসি ও এসপি সাহেবকে বলবো যারা কর্মহীন হয়ে পড়েছে, তাদের জন্য কোনও ধরনের ব্যবস্থা করা যায় কিনা সেই বিষয়টি দেখবেন। কারণ তাদেরও পরিবার-পরিজন নিয়ে চলতে হয়। আমার জায়গা থেকে যতটুকু পারি দেখব।

তিনি আরও বলেন, আপনারা যারা গত ৭ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে আমাকে বিজয়ী করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আলোচনা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ডাক্তার সৈয়দা জাকিয়া নূর লিপি এমপি আয়োজকদের নিয়ে ফিতা কেটে মেলার উদ্বোধন করেন। পরে তারা মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন। এসময় ব্যবসায়ী ও শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানের সঞ্চালনা করেন জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল গণি ঢালী লিমন। আয়োজকেরা জানিয়েছেন, মেলায় বিভিন্ন শিল্পপণ্যের স্টল দেওয়া হয়েছে। প্রতিদিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা চলবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।