ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জে ময়দার মিলে আগুন, ব্যাপক ক্ষয়ক্ষতি

admin
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে ‘এটি ফ্লাওয়ার মিলে’ ভয়াবহ অগ্নিকাণ্ড হয়েছে। গতকাল শুক্রবার রাত ১০টার দিকে শহরের ৩২ আমলীতলা এলাকায় এ অগ্নিকাণ্ড হয়। তবে এতে কেউ হতাহত হয়নি।
কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আবুজর গিফারী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে কিশোরগঞ্জ স্টেশনের দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে রাত ১১টার দিকে আগুন নেভানো সম্ভব হয়।
আবুজর গিফারী আরও বলেন, আনুমানিক প্রায় ২৫ লাখ টাকার মালামাল উদ্ধার করা সম্ভব হয়েছে। অগ্নিকাণ্ডে আনুমানিক প্রায় ৪ লাখ টাকার মালামালের ক্ষতি হয়েছে।

এটি ফ্লাওয়ার মিলের মালিক আবু তাহের মিয়া বলেন, ‘কিছু বুঝে ওঠার আগেই মুহূর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। আমার সর্বনাশ হয়ে গেছে। অনেক বড় ধরনের ক্ষতি হয়ে গেল আমার।’

এই অগ্নিকাণ্ডে কত টাকার ক্ষতি হয়েছে—এমন প্রশ্নের জবাবে আবু তাহের মিয়া বলেন, ‘এখন বলতে পারব না। তবে আমার অনেক টাকার ক্ষতি হইছে এই আগুন লাগাতে।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।