ঢাকা২২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

admin
জানুয়ারি ২৬, ২০২৪ ১১:২৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর মধ্যে প্রথমবারের মতো শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছে বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। বুধবার (২৪ জানুয়ারি) দুপুরে কিশোরগঞ্জের সিভিল সার্জন কার্যালয়ে মাসিক সমন্বয় সভায় আনুষ্ঠানিকভাবে শ্রেষ্ঠত্বের এই স্বীকৃতি দেওয়া হয়।

স্বীকৃতি স্বরূপ বাজিতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সিনথিয়া তাসমিন এর হাতে ক্রেস্ট তুলে দেন সিভিল সার্জন ডা. মো. সাইফুল ইসলাম।

এ সময় ১৩ উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও স্বাস্থ্য পরিদর্শকেরা উপস্থিত ছিলেন।
সভা সঞ্চালনায় ছিলেন ডেপুটি সিভিল সার্জন ডা. এস এম তারেক আনাম ।
হাসপাতাল সূত্রে জানা যায়, বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সেবাদানে মানুষের আস্থার জায়গা হয়ে উঠছে। প্রতিদিন গড়ে প্রায় ৬০০-৭০০ রোগী এ হাসপাতালের বহির্বিভাগে সেবা নিতে আসেন।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. সিনথিয়া তাসমিন যোগদানের পর থেকে বিভিন্ন সেবা কার্যক্রমে প্রাণ ফিরে আসে। সেবার মানে জাতীয় পর্যায়ে দশম, ঢাকা বিভাগে দ্বিতীয় স্থান অর্জন করে এই কমপ্লেক্সটি।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সিনথিয়া তাসমিন বলেন, বাজিতপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স সেবা দানে জেলায় প্রথম স্থান অর্জন করার পাশাপাশি যক্ষার কার্যক্রমে প্রথম ও ভায়া স্ক্রিনিংয়ে প্রথম স্থান করে।
তিনি বলেন, এই স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, সেবক-সেবিকাসহ সবার পরিশ্রম আর আন্তরিকতার কারণে আজকের এই অর্জন। আমরা যথাসাধ্য চেষ্টা করছি সব ধরনের রোগীদের আধুনিক ও উন্নতমানের চিকিৎসা সেবার মাধ্যমে বাজিতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেটিকে আরো অনেকদূর এগিয়ে নিতে।
তিনি আরো বলেন, ভালো কাজের স্বীকৃতি স্বরূপ এই সম্মাননা পেয়েছি। এটা ধরে রাখা সবচেয়ে বড় চ্যালেঞ্জ। আমরা সবাই মিলে আগামীতেও এই ধারা অব্যাহত রাখতে চেষ্টা করে যাবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।