ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

কিশোরগঞ্জ জেলা বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-সম্পাদক ভিপি সোহেল গ্রেপ্তার

admin
ফেব্রুয়ারি ৭, ২০২৪ ৪:২৫ অপরাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জ জেলা বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম-সাধারণ সম্পাদক ও দৈনিক কিশোরগঞ্জ পত্রিকার সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল ওরফে ভিপি সোহেলকে গ্রেপ্তার করেছে মডেল থানার পুলিশ। গতকাল মঙ্গলবার রাত আনুমানিক ১১টা ৪৫ মিনিটে জেলা শহরের গাইটাল বার আউলিয়া মোড় এলাকা থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।
কিশোরগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ২০২৩ সালে পুলিশের ওপর আক্রমণ ও বিস্ফোরক আইনের মামলায় ভিপি সোহেলকে গ্রেপ্তার করা হয়েছে। আজ বুধবার দুপুরে তাঁকে আদালতে সোপর্দ করা হয়েছে।
এদিকে খালেদ সাইফুল্লাহ সোহেলকে গ্রেপ্তারের পর জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলসহ সংগঠনটির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা নিন্দা জানিয়েছেন।

কিশোরগঞ্জ সদর উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক রাফিউল ইসলাম নওসাদ বলেন, ‘৭ জানুয়ারি সরকার একটি তামাশার ও ভাগাভাগির নির্বাচনের আয়োজন করেছিল, যে নির্বাচনে জনগণের কোনো আগ্রহ ছিল না। মানুষের ভোটের অধিকার প্রতিষ্ঠা এবং গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য বিএনপিসহ সমমনা দলগুলো অহিংস আন্দোলনের ডাক দিয়েছে। এই আন্দোলনের প্রিয় মুখ খালেদ সাইফুল্লাহ সোহেল ভাইকে গ্রেপ্তারের তীব্র নিন্দা জানাচ্ছি।’

এ বিষয়ে জানতে চাইলে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম বলেন, ‘এখন কী কারণে তাঁকে গ্রেপ্তার করল? গ্রেপ্তারের কোনো কারণই নেই। সরকার উদ্দেশ্যপ্রণোদিতভাবে সোহেলকে গ্রেপ্তার করেছে। আমি এই গ্রেপ্তারের তীব্র নিন্দা জানাচ্ছি।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।