ঢাকা১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

কিশোরগঞ্জ পৌরসভায় সোয়া তিন কোটি টাকার সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

admin
জানুয়ারি ২৫, ২০২৪ ১:০৬ অপরাহ্ণ
Link Copied!

 স্টাফ রিপোর্টার | ২২ অক্টোবর ২০২৩, রবিবার, ২:২৫ | কিশোরগঞ্জ সদর

কিশোরগঞ্জ পৌরসভায় সোয়া তিন কোটি টাকা ব্যয়ে চার কিলোমিটারের গুরুত্বপূর্ণ পাঁচটি সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার (২১ অক্টোবর) সকালে পৌর মেয়র মাহমুদ পারভেজ এসব সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

সড়কগুলো হচ্ছে, অফিসার্স ক্লাব মোড় থেকে আলোরমেলা হয়ে গাইটাল শ্রীনগর, খরমপট্টি বুলবুল ভিলা থেকে কাচারি বাজার, পাগলা মসজিদ থেকে গাইটাল বটতলা, মোরগমহাল থেকে নগুয়া শেষ মোড় এবং ফায়ার ব্রিগেড মোড় থেকে নগুয়া প্রথম মোড়।

এর মধ্যে অফিসার্স ক্লাব মোড় থেকে আলোরমেলা হয়ে গাইটাল শ্রীনগর, খরমপট্টি বুলবুল ভিলা থেকে কাচারি বাজার ও পাগলা মসজিদ থেকে গাইটাল বটতলা এই তিনটি সড়ক উন্নয়ন কাজে ব্যয় ধরা হয়েছে এক কোটি ৪৯ লাখ ৬৯ হাজার ৭৮৮ টাকা এবং মোরগমহাল থেকে নগুয়া শেষ মোড় ও ফায়ার ব্রিগেড মোড় থেকে নগুয়া প্রথম মোড় এই দুইটি সড়ক উন্নয়ন কাজে ব্যয় ধরা হয়েছে এক কোটি ৭৬ লাখ ১৬ হাজার ২৪৮ টাকা।

সড়ক উন্নয়ন কাজ উদ্বোধনের সময় পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো. রফিকুল ইসলাম, পৌর কাউন্সিলর ইসমাইল হোসেন ইদু, আজিজুল হক রবিন ও একেএম ইয়াকুব সুমন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর মুনতাহা আক্তার শাওন ও মাহমুদা আক্তার এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সড়ক উন্নয়ন কাজের উদ্বোধনকালে পৌর মেয়র মাহমুদ পারভেজ বলেন, এই সড়কগুলোর বেহাল দশার কারণে পৌরবাসী যাতায়াতের ক্ষেত্রে দুর্ভোগ পোহাচ্ছিলেন। সড়কগুলোর উন্নয়ন কাজ সম্পন্ন হলে তাদেরসেই দুর্ভোগ ও কষ্ট লাঘব হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।