ঢাকা২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

কুমিল্লা সদর দক্ষিণে নির্বাচনী পরিবেশে হুমকি সৃষ্টির অভিযোগে আবদুল হাইকে তলব

admin
মে ১৪, ২০২৪ ১২:৪৬ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থী গোলাম সারওয়ারের অভিযোগের পরিপ্রেক্ষিতে আরেক প্রার্থী মো. আবদুল হাই ওরফে বাবলুকে শুনানিতে অংশ নেওয়ার জন্য তলব করেছেন সহকারী রিটার্নিং কর্মকর্তা। আগামীকাল বুধবার বেলা ১১টায় সদর দক্ষিণ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহকারী রিটার্নিং কর্মকর্তা রুবাইয়া খানমের দপ্তরে শুনানিতে অংশ নেওয়ার জন্য তাঁকে বলা হয়।

মো. আবদুল হাই সদর দক্ষিণ উপজেলা পরিষদের টানা তিনবারের ভাইস চেয়ারম্যান। তিনি কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। হেলিকপ্টার প্রতীক নিয়ে এবার চেয়ারম্যান পদে নির্বাচন করছেন তিনি।

সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, গত ২৩ এপ্রিল কুমিল্লার জেলা প্রশাসকের কাছে প্রার্থী গোলাম সারওয়ার নির্বাচনী পরিবেশ নিয়ে একটি অভিযোগ দেন। এর পরিপ্রেক্ষিতে সহকারী রিটার্নিং কর্মকর্তা আরেক প্রার্থী আবদুল হাইকে চিঠিতে জানান, ‘আপনি বিভিন্ন কার্যকলাপের মাধ্যমে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলায় অবাধ, সুষ্ঠু ও জনগণের অংশগ্রহণমূলক নির্বাচনের পরিবেশে মারাত্মকভাবে হুমকি সৃষ্টি করেছেন মর্মে গোলাম সারওয়ার অভিযোগ করেছেন। এ নিয়ে শুনানি হবে।’

গোলাম সারওয়ার বলেন, ভোটের দিন বহিরাগত এনে নির্বাচনের পরিবেশ নষ্ট করতে চান আবদুল হাই। তিনি শহর থেকে একজন সংসদ সদস্যের লোকজনকে এনে নির্বাচনে প্রভাব বিস্তার করতে চান। ভোটারদের হুমকি দিচ্ছেন। তাঁর পক্ষে কাজ না করলে শহরে গেলে মারধরের হুমকি দেন। তাঁর (গোলাম সারওয়ার) কর্মীদের গায়ে হাত তোলা হয়েছে। মনোনীত চেয়ারম্যানদের হুমকি দিচ্ছেন। এ কারণে অভিযোগ করেছেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।