ঢাকা১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

কে হচ্ছেন শাবনূরের নায়ক?

admin
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

দীর্ঘ বিরতির পর কাজে ফিরছেন নন্দিত চিত্রনায়িকা শাবনূর। শনিবার (১০ ফেব্রুয়ারি) নতুন সিনেমা ‘রঙ্গনা’র মহরতের মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন। সিনেমাটিতে শাবনূরের বিপরীতে কাকে দেখা যাবে তা চমক হিসেবে রাখা হয়েছে। বলা হচ্ছে, টলিউডের জনপ্রিয় কোনো তারকাকে দেখা যাবে।
শাবনূরের নায়কের নাম প্রকাশ না করা হলেও বিষয়টি নিয়ে জোর চর্চা চলছে সিনেমা পাড়ায়। চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই বলছেন, ওপার বাংলার সুপারস্টার প্রসেনজিৎকে দেখা যাবে। যদিও বিষয়টি নিয়ে মুখ খুলেননি নির্মাতা।
শাবনূর বলেন, ‘এ সিনেমার জন্য আমার দেশে আসা। অস্ট্রেলিয়া থাকাকালীন সিনেমার সঙ্গে যুক্ত হয়েছি। সিনেমার গল্প এবং গানগুলো আমাকে এতটা মুগ্ধ করেছে যে, মন চায় এখনই সিনেমার কাজ শুরু করি।’পরিচালক আরাফাত বলেন, ‘‘রঙ্গনা’ সিনেমা আমার সন্তানের মতো। সিনেমাটি দেশ, দশ এবং মানুষের হৃদয়ের রক্তক্ষরণের কথা বলবে। এ সিনেমা আপনাদের হতাশ করবে না ইনশাআল্লাহ।’’
এমএস মুভিজের ব্যানারে ‘রঙ্গনা’ প্রযোজনা করছেন মৌসুমি আক্তার মিথিলা। তিনি বলেন, ‘‘আমার বিশ্বাস ‘রঙ্গনা’ বাংলা সিনেমার দৃষ্টান্ত হয়ে থাকবে। একজন নারী যখন সমাজের অসঙ্গতি নিয়ে কথা বলেন, তখন তার ওপর নানা বাধা আসে। এ সিনেমায় সেই চিত্র দেখা যাবে।’’
‘রঙ্গনা’ প্রযোজক জানান, বাংলাদেশ ও ভারতে সিনেমার শুটিং হবে। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, বড়দা মিঠু, গোলাম কিবরিয়া তানভীরসহ অনেকে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।