ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

ক্রিকেটের সাকিব খেললেন ফুটবল

admin
ফেব্রুয়ারি ২, ২০২৪ ৩:২১ অপরাহ্ণ
Link Copied!

আজ ঢাকা তো কাল সিলেট, কাল সিলেট তো পরশু মাগুরায়। আজ ক্রিকেট মাঠে তো কাল রাজনীতির। এভাবেই ব্যস্ত সময় কাটছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের। মাগুরায় ফুটবল খেলার পর এবার সিলেটের মাটিতে তিনি ফুটবলে মেতেছেন। তবে সেটা ছিল দলীয় অনুশীলনের অংশ।
শুক্রবার (২ ফেব্রুয়ারি) দুপুর ২টায় সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের আউটারে অনুশীলনে নামে রংপুর রাইডার্স। এ সময় অনুশীলনের অংশ হিসেবে ফুটবল ম্যাচ খেলেন সাকিবরা। প্রায় আধা ঘণ্টার ফুটবল ম্যাচ শেষে নেটে বল হাতে অনুশীলন শুরু করেন রংপুরের অলরাউন্ডার।

বিপিএলের সিলেট পর্ব চলাকালীন দুই দিনের বিরতিতে ঢাকা হয়ে মাগুরায় গিয়েছিলেন সাকিব। বুধবার (৩১ জানুয়ারি) মাগুরায় গিয়ে সারাদিন বাসায় বিশ্রাম নেন। বিকাল সাড়ে ৪টায় শহরের বীর মুক্তিযোদ্ধা আছাদুজ্জামান স্টেডিয়ামে ফুটবল খেলায় অংশ নেন। সেখানে তিনি স্থানীয় ফুটবলারদের সঙ্গে খেলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।