ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

ক্ষমতার তক্তপোশ যে কোনো মূহূর্তে উল্টে যাবে: রিজভী

admin
মে ২৬, ২০২৪ ১১:১০ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের উদ্দেশে বলেছেন, ক্ষমতার তক্তপোশ যে কোনো মুহূর্তে উল্টে যাবে।

শনিবার রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে এসোসিয়েশন অব ইঞ্জিনিয়ার্স (এ্যাব) ঢাকা সেন্টার আয়োজিত ‘লুটপাট, অব্যবস্থাপনা ও সঠিক পরিকল্পনার অভাবে যাত্রাপথে দুর্ঘটনায় মৃত্যুর ভয়াবহতা ও জনদুর্ভোগ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

রিজভী বলেন, এই সরকারের একাউন্টিবিলিটি নেই বলে কোনো কিছুর জন্যই ব্যবস্থা নিতে পারে না। বড় বড় দুর্বৃত্তরা ও দুর্নীতিবাজরা এখন শ্রমিক লীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতা। বেআইনি অর্থের সঙ্গে বেআইনি ব্যক্তির মিশ্রণ ঘটে খুব দ্রুত। আমরা তারই পরিণাম দেখতে পাচ্ছি। এই যে আনোয়ারুল আজিম আনারের বিষয়ে ওবায়দুল কাদের সাহেব বলে ফেললেন, দেখুন তিনি এলাকায় অত্যন্ত জনপ্রিয় ছিল। আপনার এলাকার যদি কোনো মাফিয়া সেই এলাকায় কিছু হতে চায়, আর সেখানে যদি সরকার তাকে নিরাপত্তা দেয় তাহলে কোনো ভদ্রলোক এমপি ক্যান্ডিডেট হতে পারবে না, এটাই হচ্ছে সত্য কথা। বিএনপির স্বপ্ন কর্পূরের মত উড়ে যাবে- আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এমন বক্তব্যে তিনি বলেন, ক্ষমতার তক্তপোশ যে কোনো মুহূর্তে উল্টে যাবে।

তিনি বলেন, জনগণকে বাদ দিয়ে ভোটারদের বাদ দিয়ে এই অবৈধ সরকার ক্ষমতায় থাকার পেছনে সাবেক আইজি বেনজীর আহমদের মতো অফিসাররা যে ভূমিকা রেখেছেন শেখ হাসিনা কি ভুলে যাবেন?

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।