ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় আসছেন ইংলিশদের বিশ্বকাপ জেতানো তারকা

admin
ফেব্রুয়ারি ১২, ২০২৪ ১১:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

ইংলিশদের দ্বিতীয়বার টি-টোয়েন্টি বিশ্বকাপ এনে দেওয়া হেলস এবার আসছেন বিপিএল মাতাতে। এর আগে দুরন্ত রাজশাহী ফ্র্যাঞ্চাইজির হয়ে মাঠে নামলেও এবার তিনি আসছেন খুলনা টাইগার্সের হয়ে খেলতে চট্টগ্রাম পর্বে দেখা যেতে পারে তাকে। নিজেদের ভ্যারিফাইড ফেসবুক পেইজে অ্যালেক্স হেলসকে দলে ভেড়ানোর কথা নিশ্চিত করেছে খুলনা।

থ্রি লায়ন্সদের হয়ে ১১ টেস্ট, ৭০ ওয়ানডে এবং ৭৫ টি-টোয়েন্টি খেলেছেন হেলস। আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে করেছেন ২ হাজার ৭৪ রান। ৩০ এর বেশি গড় এবং ১৩৯ এর কাছাকাছি স্ট্রাইকরেটে ব্যাট করেছেন তিনি। ১ শতকের পাশাপাশি করেছেন ১২ অর্ধশতক।

এছাড়া বিভিন্ন পর্যায়ে ৪৩৭ টি-২০ তে ১২ হাজারের বেশি রান যোগ করেছেন নিজের নামের পাশে। ৭৭ অর্ধশতকের সঙ্গে আছে ৬টি শতক। গড় ৩০ আর স্ট্রাইকরেট ১৪৬.৬০। খুলনায় এসে নিজেকে কতটা মেলে ধরতে পারেন ৩৫ বছরের এই তারকা সেটাই এখন দেখার বিষয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।