ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

খেলা মারামারি করে নিষিদ্ধ তিন ক্রিকেটার

admin
জানুয়ারি ২৭, ২০২৪ ৫:০৪ অপরাহ্ণ
Link Copied!

পাকিস্তানে চলছে ন্যাশনাল ওমেন্স ক্রিকেট চ্যাম্পিয়নশিপ। এই টুর্নামেন্টে ঘটেছে এক বিব্রতকর ঘটনা। দেশটির তিন নারী ক্রিকেটার মারামারিতে জড়ান। যেখানে আবার দুজনে মিলে অরেকজনকে মারধরের অভিযোগ উঠেছে। মার খাওয়া সেই ক্রিকেটারের অভিযোগ করলে মারামারিতে জড়িত তিনজনকেই সাময়িকভাবে নিষিদ্ধ করে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।
মারামারিতে জড়িত তিন নারী ক্রিকেটার হচ্ছেন- সাদাফ শামস, ইয়ুসরা আমির ও আয়েশা বিলাল। পাকিস্তানি সংবাদমাধ্যম সংবাদমাধ্যম জিও সুপারের প্রতিবেদন অনুযায়ী সাদাফ ও ইয়ুসরার সঙ্গে প্রথমে আয়েশার বাদানুবাদ হয়। এরপর দুই সতীর্থের মার খেয়ে নাক দিয়ে রক্ত ঝরে আয়েশার।

জিওর প্রতিবেদনে বলা হয়, ওই ঘটনার পর দুদিন বিষয়টি নিয়ে তেমন জানাজানি হয়নি। এরপর আয়েশা পিসিবির কাছে অভিযোগ করলে, তিনজনকেই অনির্দিষ্ট সময়ের জন্য নিষিদ্ধ করা হয়। ফলে পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত চলমান ওমেন্স চ্যাম্পিয়নশিপে অংশ নিতে পারবেন না এই তিন ক্রিকেটার।

টি-টোয়েন্টি ফরম্যাটে চলমান চ্যাম্পিয়নশিপের ম্যাচগুলো ইসলামাবাদ ও রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত হচ্ছে। ফলে অভিযুক্ত ক্রিকেটাররা বর্তমানে অবস্থান করছেন রাওয়ালপিন্ডিতে।
পাকিস্তান ওমেন্স ক্রিকেটের প্রধান তানিয়া মালিকের সেখানে দ্রুতই পৌছানোর কথা রয়েছে। এরপর পুরো বিষয়টি নিয়ে সংশ্লিষ্ট ক্রিকেটারদের ব্যাখ্যা ও তদন্ত করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।