ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

গাজা যুদ্ধের অবসান ঘটানোর প্রতিশ্রুতি ট্রাম্পের

admin
জুন ৩, ২০২৪ ২:০৮ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, গাজার চলমান যুদ্ধের অবসান ঘটাবেন তিনি। গত কয়েক মাসে এই  যুদ্ধে গাজার হাজার হাজার বেসামরিক নাগরিক প্রাণ হারিয়েছেন। শনিবার (১ জুন) রাতে ইউএফসি ইভেন্টে রাশিয়ার মিক্সড মার্শাল আর্টিস্ট খাবিব নুর মাগোমেদভের উপস্থিতিতে এ কথা বলেন ট্রাম্প।

যুক্তরাজ্য-ভিত্তিক সংবাদমাধ্যম ইন্ডিপেনডেন্ট অনুসারে, খাবিব নুর মাগোমেদভ ট্রাম্পকে উদ্দেশ করে বলেন, আমি জানি আপনি ফিলিস্তিনে যুদ্ধ বন্ধ করবেন। জবাবে ট্রাম্প বলেন, আমরা যুদ্ধ বন্ধ করব, আমি যুদ্ধ বন্ধ করব।

গত বছরের ৭ অক্টোবর ইসরাইলে হামাস হামলা চালায়। এরপর থেকে ইসরাইল গাজায় পাল্টা হামলা চালিয়ে আসছে। এখন পর্যন্ত ইসরাইলি বাহিনীর আগ্রাসনে গাজায় ৩৬ হাজার ৪৩৯ ফিলিস্থিনি নিহত হয়েছেন। এর বেশিরভাগই নারী ও শিশু।

এ ছাড়া দীর্ঘ সাত মাসের বেশি সময় ধরে চলা আগ্রাসনে গাজা উপত্যকায় কমপক্ষে ৮২ হাজার ৬২৭ জন ফিলিস্তিনি আহত হয়েছেন। রোববার গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় এ তথ্য জানিয়েছে।

স্বাস্থ্য মন্ত্রণালয় আরও জানায়, গত ২৪ ঘণ্টায়  ইসরাইলি আগ্রাসনে ৬০ জন নিহত এবং ২২০ জন গুরুতর আহত হয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।