ঢাকা১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

গোল করার পর মেসির হুংকার

admin
মার্চ ৩, ২০২৪ ৩:৪৫ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: লিওনেল মেসি-লুইস সুয়ারেজ জুটি, সঙ্গে আছেন তাঁদের সাবেক বার্সেলোনা সতীর্থ সের্হিও বুসকেতস ও জর্দি আলবা—এবারের মেজর লিগ সকারে (এমএলএস) ইন্টার মায়ামির প্রথম ম্যাচে দৃষ্টি ছিল ফুটবল–বিশ্বের অনেকেরই। কিন্তু বার্সেলোনার সাবেক এই চতুষ্টয় সেই ম্যাচে খুব বেশি কিছু করতে পারেনি। রেয়াল সল্ট লেকের বিপক্ষে ২-০ গোলের জয়ে মেসি ও সুয়ারেজ শুধু একটি করে অ্যাসিস্ট করেছেন। পরের ম্যাচে মেসি গোল পেলেও এলএ গ্যালাক্সির সঙ্গে মায়ামি করেছে ১-১ গোলে ড্র।

প্রথম দুই ম্যাচের পর মায়ামির অধিনায়ক মেসি খুব বেশি কথাও বলেননি। প্রথম ম্যাচের পর শুধু বলেছিলেন, জয় দিয়ে লিগ শুরু করতে পেরে খুশি। আর দ্বিতীয় ম্যাচের পর জানিয়েছিলেন শেষ মুহূর্তের গোলে এক পয়েন্ট পাওয়ার আনন্দ। তবে আজ মায়ামির তৃতীয় ম্যাচেই দেখা মিলেছে দুর্দম্য মেসি-সুয়ারেজ জুটির।

অরল্যান্ডো সিটিকে ৫-০ ব্যবধানে উড়িয়ে দেওয়া ম্যাচটি ছিল মেসি-সুয়ারেজময়। দুজনেই করেছেন জোড়া গোল। মেসি অ্যাসিস্ট করেছেন একটি, সুয়ারেজ দুটি। দুর্দান্ত একটি ম্যাচ কাটানোর পর মেসি যেন এমএলএসে মায়ামির সব প্রতিপক্ষকে একটা হুমকিই দিয়ে রাখলেন। কেউ কেউ এটাকে হুংকারও বলতে পারেন।

তবে একটা বিষয়ে মেসি যেন সতীর্থদের সতর্কই করে দিয়েছেন, ‘আমরা জানি, পথটা দীর্ঘ। এটা মাত্রই শুরু। কিন্তু বাস্তবতা হচ্ছে এই যে আমরা জানি, আমাদের লড়াই করার মতো একটা দল আছে এবং আমরা চেষ্টা করব।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।