ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

গ্যালারি থেকে মায়ামির হার দেখলেন মেসি

admin
এপ্রিল ৪, ২০২৪ ২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপ কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে আজ মেক্সিকান ক্লাব মন্টেরের কাছে ২-১ গোলে হেরেছে ইন্টার মায়ামি। হ্যামস্ট্রিংয়ের চোটে মাঠের বাইরে ছিটকে পড়া লিওনেল মেসি এই ম্যাচ দিয়েও মাঠে ফিরতে পারেননি। তবে গ্যালারিতে ছিলেন আর্জেন্টাইন তারকা। মেসি গ্যালারি থেকেই দেখেছেন, তাঁর দেশের ডিফেন্সিভ মিডফিল্ডার হোর্হে রদ্রিগেজের ৮৯ মিনিটে দেওয়া গোলে জয় তুলে নেয় মন্টেরে।

ডান পায়ের হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে এর আগে মেজর লিগ সকারে (এমএলএস) ইন্টার মায়ামির সর্বশেষ তিনটি ম্যাচেই মাঠের বাইরে ছিলেন মেসি। তবে গত মঙ্গলবার তিনি দলের সঙ্গে অনুশীলন করায় প্রত্যাশা করা হয়েছিল, কোয়ার্টার ফাইনাল প্রথম লেগেই বুঝি মাঠে ফিরবেন!

গত ১৩ মার্চ ন্যাশভিলকে হারিয়ে মায়ামিকে কনক্যাকাফ চ্যাম্পিয়নস কাপের কোয়ার্টার ফাইনালে তুলেছিলেন মেসি। সে ম্যাচে গোল করার পাশাপাশি চোটও পেয়েছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। চোটের কারণে এরপর মায়ামির হয়ে তাঁর আর মাঠে নামা হয়নি। খেলতে পারেননি আর্জেন্টিনার হয়ে দুটি প্রীতি ম্যাচও। প্রত্যাশা করা হচ্ছে, মেসি হয়তো চ্যাম্পিয়নস কাপ কোয়ার্টার ফাইনাল ফিরতি লেগে মাঠে ফিরতে পারেন।

মায়ামির হয়ে এ নিয়ে টানা চার ম্যাচ মাঠের বাইরে মেসি। শনিবার এমএলএসে কলোরোডো র‌্যাপিডসের বিপক্ষেও তাঁর মাঠের বাইরে থাকার সম্ভাবনাই বেশি। আগামী বৃহস্পতিবার চ্যাম্পিয়নস কাপ কোয়ার্টার ফাইনাল ফিরতি লেগে মেসির মাঠে ফেরার প্রত্যাশার কথা জানিয়েছে বার্তা সংস্থা এএফপি।

কিন্তু মন্টেরের বিপক্ষে হারের পর সংবাদ সম্মেলনে মায়ামি কোচ জেরার্দো মার্তিনো মেসি কবে মাঠে ফিরবেন—সে বিষয়ে নিশ্চিত করে কিছু বলতে পারেননি, ‘আগেই বলা হয়েছে, (মেসির) পরিস্থিতি দিন দিন ভালো হচ্ছে। আজ তাকে খেলানোটা ঝুঁকি হয়ে যেত। সে পুরোপুরি প্রস্তুত নয়, আর এটা দেখা যেতে পারে কলোরোডো ও মন্টেরের বিপক্ষে পরের দুটি ম্যাচেও।’

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।