ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

গ্লোবাল টি-টোয়েন্টিতে খেলতে যাচ্ছেন সাকিব

admin
এপ্রিল ৮, ২০২৪ ২:৩২ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) সর্বশেষ আসরে অন্যতম সেরা পারফর্মার ছিলেন সাকিব আল হাসান। ১৩ ম্যাচে ২২৫ রানের পাশাপাশি ১৭ উইকেট নিয়ে টুর্নামেন্টের দ্বিতীয় সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন এই বাঁহাতি স্পিনার। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে সীমিত ওভারের সিরিজ থেকে বিশ্রামে ছিলেন এই অলরাউন্ডার। তবে ঢাকা প্রিমিয়ার লীগ দিয়ে আবারও মাঠে ফিরেন তিনি। শেখ জামাল ধানমন্ডি ক্লাবের হয়ে ৩ ম্যাচে ১০৬ রানের পাশাপাশি নিয়েছেন ৬টি উইকেট। শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্ট দিয়ে আবারও জাতীয় দলে ফিরেন   সাকিব। সিরিজ শেষে আবারও ডিপিএলে ফেরার কথা থাকলেও তিনি ওমরাহ করতে গিয়েছেন। এবার জানা গেছে কানাডায় অনুষ্ঠিত হতে যাওয়া গ্লোবাল টি-টোয়েন্টি লীগে খেলতে চলেছেন সাকিব। গেল আসরে মন্ট্রিয়াল টাইগার্সের জার্সি গায়ে জড়িয়েছিলেন তিনি। এবারও একই দলের হয়ে খেলার কথা রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছে বিশ্বস্ত একটি সূত্র। সূত্র মতে, ‘বিশ্বকাপের পর কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লীগে খেলবেন সাকিব। আগের মৌসুমের দলেই খেলার কথা রয়েছে তার। যদিও টুর্নামেন্টের দিনক্ষণ এখনও চূড়ান্ত হয়নি।’ প্রতি বছর জুন-জুলাইয়ে গ্লোবাল টি-টোয়েন্টি অনুষ্ঠিত হলেও এবার বিশ্বকাপের কারণে টুর্নামেন্টটি পিছিয়ে যেতে পারে জুলাই-আগস্টে। এদিকে গত বিশ্বকাপ থেকেই চোখের সমস্যায় ভুগছেন সাকিব। এ কারণে বিপিএলের শুরুর দিকে বেশ কয়েকটি ম্যাচে ব্যাটিং নিয়ে সমস্যায় পড়তে হয়েছিল তাকে। বিপিএলের মাঝ পথে সিঙ্গাপুরে ডাক্তারেরও শরণাপন্ন হতে হয়েছিল বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। চিকিৎসকের পরামর্শ নিয়ে সাকিব এখন অনেকটাই সুস্থ। ব্যাটিংয়েও নিজের চেনা ছন্দ ফিরে পেতে চলেছেন। এর ছাপ দেখা গেছে ঢাকা প্রিমিয়ার লীগ ও শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে। এক বছরের বিরতি দিয়ে টেস্ট খেললেও সাকিবকে এখন থেকে জাতীয় দলে নিয়মিতই পাওয়া যাবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।