ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ঘরে ব্যবসায়ীর ঝুলন্ত লাশ

admin
জুন ২, ২০২৪ ১২:২০ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : কিশোরগঞ্জের মিঠামইনে কামাল হোসেন (৪৬) নামের এক ব্যবসায়ীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার কেওয়ারজোড় ইউনিয়নের কেওয়ারজোড় গ্রামের বাড়ি থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

তাঁর ভাই জামাল হোসেনের ভাষ্য, ব্যবসায়িক কারণে ভৈরব ও কিশোরগঞ্জেই বেশির ভাগ সময় থাকেন কামাল। উপজেলা পরিষদ নির্বাচনের জন্য এলাকায় ছিলেন। বুধবারের নির্বাচনে পছন্দের প্রার্থীর জয়ে বৃহস্পতিবার স্থানীয় বাজারে সমর্থকদের সঙ্গে খাওয়া-দাওয়া করেন। রাতে বাড়ি ফিরে মায়ের সঙ্গে কথা বলে নিজ ঘরে ঘুমাতে যান।

তিনি বলেন, শুক্রবার দুপুর ১২টার দিকেও কামাল ঘুম থেকে না ওঠায় অনেক ডাকাডাকি করা হয়। সাড়া না পেয়ে দরজা ভেঙে দেখা যায়, আড়ার সঙ্গে গামছা পেঁচিয়ে ঝুলছেন।

এএসপি (অষ্টগ্রাম সার্কেল) স্যামুয়েল সাংমা বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়। প্রতিবেদন এলে বিস্তারিত বলা যাবে। গতকাল শনিবার বিকেলে তাঁর জানাজা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।