ঢাকা১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

চট্টগ্রামের টিম বাসে লরির ধাক্কা

admin
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের বাস। সীতাকুণ্ডে ফ্র্যাঞ্চাইজিটির বাসের সঙ্গে ধাক্কা লেগেছে একটি লরির, জানিয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স কর্তৃপক্ষ। যদিও সেই টিম বাসে স্কোয়াডের কোনো ক্রিকেটার, টিম স্টাফ বা অন্য কোনো সদস্য ছিল না। সেই বাসে ক্রিকেটারদের সরঞ্জামাদি ছিল। বিপিএলে চট্টগ্রাম পর্ব শুরুর আগে বাসে করে ক্রিকেটারদের সরঞ্জাম পাঠানো হয়েছিল।
চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের ক্রিকেটাররা ঢাকা ছাড়বে আজ বিকেল ৪টার ফ্লাইটে। ঘরের মাঠে তাদের ম্যাচ আছে ৪টি। প্রথম ম্যাচ কুমিল্লা ভিক্টোরিয়ানসের বিপক্ষে, ১৩ ফেব্রুয়ারি।
বিপিএলে ৮ ম্যাচ খেলে শুভাগত হোমের দলের জয় ৫টিতে। তারা আছে পয়েন্ট তালিকার ৩ নম্বরে। গতকাল মিরপুরে সর্বশেষ ম্যাচে রংপুরের কাছে ৫৩ রানে হেরেছে তারা। রংপুরের ২১১ রানের জবাবে ১৫৮ রানে থামে চট্টগ্রাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।