ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

চট্টগ্রামে জেলা প্রশাসকের স্বাক্ষর জাল করে সনদ তৈরি, আটক ১

admin
এপ্রিল ২১, ২০২৪ ১১:১২ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি. ডেস্ক: চট্টগ্রাম জেলা প্রশাসকের স্বাক্ষর নকল করে ‘অবিবাহিত সনদ’ তৈরি করেছিলেন মোহাম্মদ আকতার (৪৯) নামের এক ব্যক্তি। সেই সনদের মেয়াদ বৃদ্ধি করতে গিয়ে আটক হন তিনি। বৃহস্পতিবার (১৮ই এপ্রিল) জেলা প্রশাসকের কার্যালয়ে তাকে আটক করে কোতোয়ালি থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়। আটক মোহাম্মদ আকতার সন্দ্বীপ থানাধীন মাইটভাঙ্গা আমিন খান বাড়ির শহিদুল্লাহ সর্দারের ছেলে।

জানা যায়, চট্টগ্রাম জেলা প্রশাসকের স্টাফ অফিসার, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আল আমিন হোসেনের কাছে জনৈক মো. কামরুল হাসানের ‘অবিবাহিত সনদ’-এর মেয়াদ বৃদ্ধি করার জন্য আবেদন করা হয়। কাগজ দেখে শনাক্ত করা হয়- চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান এর স্বাক্ষর নকল করে সনদটি তৈরি করা হয়েছে এবং প্রতারণার উদ্দেশ্যে সেটির মেয়াদ বৃদ্ধির চেষ্টা করা হয়। কোতোয়ালি থানার ওসি ওবায়েদুল হক বলেন, জেলা প্রশাসকের স্বাক্ষর জালিয়াতির ঘটনায় একজনকে আটক করে আমাদের কাছে সোপর্দ করা হয়েছে। পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. আল আমিন হোসেনের আদেশে এজাহার গ্রহণ করে তাকে হেফাজতে নেয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।