ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

ছুটির দিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৫ কিমি যানজট

admin
মার্চ ৮, ২০২৪ ১২:০৯ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:ছুটির দিনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জ অংশে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। যানবাহনের বাড়তি চাপে শুক্রবার সকাল থেকেই নারায়ণগগঞ্জের সোনারগাঁয়ের চৈত্রী গার্মেন্ট এলাকা থেকে মেঘনা ঘাট টোল প্লাজা পর্যন্ত প্রায় ৫ কিলোমিটার এলাকায় গাড়ির দীর্ঘ সারি রয়েছে। এতে যাত্রীদের দুর্ভোগ চরমে উঠেছে।
সরেজমিনে দেখা যায়, বিভিন্ন কাজে বের হওয়া যাত্রীরা যানজটের কারণে গাড়িতেই দীর্ঘ সময় অপেক্ষা করছেন। মহাসড়কে যানবাহনের অতিরিক্ত চাপ।
অনেক যাত্রীরা বলেন,যানজটের কারণে এক জায়গায় দীর্ঘক্ষণ বসে থাকতে হচ্ছে ও মানুষ ভোগান্তির শিকার হচ্ছে। সঙ্গে থাকা শিশু ও নারীদের সবচেয়ে বেশি কষ্ট হচ্ছে।
এ বিষয়ে কাঁচপুর হাইওয়ে থানার ওসি রেজাউল হক বলেন, আজ ছুটির দিনে অনেকেই বিভিন্ন কাজে এই মহাসড়ক বেশি ব্যবহার করছেন। এতে যানবাহনের অতিরিক্ত চাপ সৃষ্টি হয়েছে। এর ফলে মেঘনাঘাটে টোল আদায়েও বিলম্ব হচ্ছে। তবে যানজট নিরসনে চেষ্টা করে যাচ্ছি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।