ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

জমি নিয়ে বিরোধে গ্রাম পুলিশের নেতৃত্বে হামলা

admin
মার্চ ৬, ২০২৪ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

কিশোরগঞ্জে গ্রাম পুলিশের নেতৃত্বে বাড়িঘরে হামলার অভিযোগ উঠেছে। এরইমধ্যে হামলার সেই ভিডিও ছড়িয়ে পড়েছে ফেসবুকে।
রোববার (৩ মার্চ) কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের স্বল্প যশোদল মাইজপাড়া গ্রামের আব্দুল হামিদের ছেলে সবুজ মিয়ার বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। এ হামলার ঘটনায় মঙ্গলবার (৫ মার্চ) বিকেলে নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী সবুজ মিয়া ও তার পরিবারের লোকজন।
সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, গ্রাম পুলিশ (মহল্লাদার) হান্নান মোল্লা, দ্বীন ইসলাম, হারুন মিয়া, মাসুম মিয়া ও আলাল মিয়ার নেতৃত্বে স্থানীয় বাসিন্দা ফারুক, উজ্জ্বল, মনসুর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালান। গায়ে আইনের পোশাক আর প্লাস্টিকের পাইপ হাতে হামলাকারীদের সঙ্গে যোগ দেন গ্রাম পুলিশ সদস্যরা। এ সময় বাড়িঘরের দরজা-জানালা ও দোকান ভাঙচুর করা হয়।
সবুজ মিয়া বলেন, চাচা আব্দুল হাসিমের সঙ্গে দীর্ঘদিন যাবত জায়গা নিয়ে বিরোধ চলে আসছে তাদের। এ নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। আব্দুল হাসিম পেশায় গ্রাম পুলিশ হওয়ায় ভাতিজা সবুজ মিয়ার পরিবারকে উচ্ছেদ করে দিতে তার সহকর্মী ও ব্যক্তিগত লোকজন দিয়ে বাড়িঘরে হামলা চালিয়েছেন।
সবুজের বড় ভাই গোলাপ মিয়া জানান, গ্রাম পুলিশের এমন ভূমিকায় আমরা আতঙ্কিত। ভবিষ্যতে এমন ঘটনা যেন না ঘটে তাই কর্তৃপক্ষের কাছে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
গ্রাম পুলিশ হারুন মিয়া হামলার কথা অস্বীকার করলেও ঘটনার সময় ৫ জন গ্রাম পুলিশ সদস্য উপস্থিত থাকার কথা স্বীকার করেন।
যশোদল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমতিয়াজ সুলতান রাজন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে ঘটনার সঙ্গে গ্রাম পুলিশের সম্পৃক্ততা পাওয়া গেছে। তাদেরকে এরইমধ্যে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।