ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

জমি নিয়ে বিরোধে মারধরে বৃদ্ধ নিহত, আটক ৩

admin
জুন ৮, ২০২৪ ১০:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :   কিশোরগঞ্জে  নীলফামারীর জমিসংক্রান্ত বিরোধের জেরে মারধরের ঘটনায় সুফলা রানী (৭০) নামে এক বৃদ্ধার চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র মন্ডল। গত বৃহস্পতিবার বিকেলে কিশোরগঞ্জ সদর ইউনিয়নের মুশা হিন্দুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বৃদ্ধা ওই গ্রামের মৃত রজনী কান্ত রায়ের স্ত্রী।

আটক ব্যক্তিরা হলেন বড়ডুমরিয়া কামারপাড়া গ্রামের সুরজিত চন্দ্র রায়ের স্ত্রী অনিতা রানী রায় (৩৪), বিন্নাকুড়ি রুপনচানপাড়া গ্রামের মৃত ললিত চন্দ্র রায়ের স্ত্রী নির্মলা রানী রায় (৬১) ও কেদার চন্দ্র রায়ের ছেলে উজ্জ্বল চন্দ্র রায় (১৯)।

নিহতের স্বজন সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে অভিযুক্তদের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধ চলছিল। বৃহস্পতিবার  বিকেলে তাঁরা ট্রাক্টর দিয়ে নিহতের জমি চাষ করছিলেন। এ সময়ে তাঁরা বিষয়টি দেখতে পেয়ে বাধা দেন। পরে তাঁদের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে মারধরের ঘটনা ঘটে। এতে সুফলা রানীসহ দুজন গুরুতর আহত হলে স্থানীয়রা তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চিকিৎসক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে সুফলা রানীর মৃত্যু হয়।

কিশোরগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র মন্ডল বলেন, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।