ঢাকা১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

জিএম কাদের বেইমানি করেছেন: রওশন

admin
মার্চ ৯, ২০২৪ ৬:৪২ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান রওশন এরশাদ বলেছেন, জিএম কাদের দলের সঙ্গে বেইমানি করেছেন। তিনি বলেন, নির্বাচনে সারাদেশের ২৫০ প্রার্থীকে কোরবানি দিয়েছেন তিনি। তাদের কোনো খোঁজ নেননি।

শনিবার দুপুরে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইন্সটিটিউশনে দলের দশম জাতীয় কাউন্সিলে রওশন এরশাদ এ কথা বলেন।

এসময় রওশন এরশাদ আরও বলেন, এদেশে এরশাদ নতুন ধারার রাজনীতির প্রবর্তন করেছিলেন। সেই রাজনীতি হারিয়ে যেতে বসেছিল। আজ এই কাউন্সিল যদি না হতো, তাহলে জাতীয় পার্টি হারিয়ে যেত। দেশের মানুষ জাতীয় পার্টি থেকে মুখ ফিরিয়ে নিতো। আমরা আমাদের হাজার হাজার নেতাকর্মীকে হারিয়ে ফেলতাম। এই কাউন্সিলের মাধ্যমে এরশাদের নীতি-আদর্শ এবং উন্নয়ন-সমৃদ্ধি ও সংস্কারের রাজনীতি পুনঃপ্রতিষ্ঠার সুযোগ সৃষ্টি হয়েছে। জনগণের মনে আবার আমরা বিশ্বাস প্রতিষ্ঠা করতে পেরেছি।

তিনি বলেন, কোনো বিভেদ নেই এরশাদের জাতীয় পার্টিতে। আমরা ঐক্যবদ্ধ আছি এবং থাকব। অতীতে যারা পার্টি ছেড়ে গেছে, তারা কেউ এরশাদের নীতি-আদর্শ নিয়ে যায়নি। তাই জাতীয় পার্টি কখনো ভেঙেছে- তা আমি মনে করি না। লাঙ্গল প্রতীক এখনো আমাদের অনুকূলে আছে এবং আগামীতেও থাকবে।

রওশন এরশাদ বলেন, দলের চেয়ারম্যান হিসেবে আমি ক্ষমতা কেন্দ্রীভূত না রেখে বিকেন্দ্রীকরণ করার প্রস্তাব রেখেছি। জাতীয় পার্টিতে গণতন্ত্র চর্চার একটা নিদর্শন আমরা সৃষ্টি করতে চাই। সেই লক্ষ্যে গঠনতন্ত্র সংশোধন উপকমিটি প্রয়োজনীয় সংশোধনীর প্রস্তাব আনবে।

দশম জাতীয় কাউন্সিলের মাধ্যমে তিন বছরের জন্য জাতীয় পার্টির (জাপা) রওশনপন্থিরা কমিটি ঘোষণা করেছেন।

শনিবার (৯ মার্চ) রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে জাতীয় সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়।

নতুন কমিটিতে আগামী ৩ বছরের জন্য দলটির চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন রওশন এরশাদ। পার্টির প্রধান নির্বাহী চেয়ারম্যান কাজী ফিরোজ রশীদ, আর কাজী মামুনুর রশীদকে মহাসচিব নির্বাচিত করা হয়েছে।

এ ছাড়া জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন সৈয়দ আবু হোসেন বাবলা।

অন্য ৫ কো-চেয়ারমান হলেন: শাহিদুর রহমান টেপা, শফিকুল ইসলাম সেন্টু, সাদ এরশাদ, গোলাম সারওয়ার মিলন ও সুনীল শুভ রায়।

সুনীল শুভ রায় জাতীয় পার্টির মুখপাত্রের দায়িত্ব পালন করবেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।