ঢাকা১৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

জিম্বাবুয়ের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি আজ, যেমন হতে পারে টাইগারদের একাদশ

admin
মে ৩, ২০২৪ ১১:২১ পূর্বাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক :  জিম্বাবুয়ের বিপক্ষে বাংলাদেশ জাতীয় দলের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি শুরু হচ্ছে আজ। তবে দলে প্রধান দুই ক্রিকেটার নির্ভরযোগ্য ও তারকা ক্রিকেটার সাকিব আল হাসান আর মোস্তাফিজুর রহমান নেই। দুজনই চট্টগ্রাম পর্বে খেলবেন না। তাদের ছাড়াই প্রথম টি-টোয়েন্টি খেলতে নামবে শান্তর দল।

তবে কেমন হবে বাংলাদেশ একাদশ? সিরিজ নিয়ে ভক্ত ও সমর্থকদের যত উৎসাহ কমই থাকুক না কেন, একাদশ নিয়ে আগ্রহ আছে সবার। কারণ একটাই— সামনে টি-টোয়েন্টি বিশ্বকাপ।

যেহেতু মোস্তাফিজ নেই, তাই তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম আর মোহাম্মদ সাইফউদ্দিনকে দিয়ে পেস বোলিং ডিপার্টমেন্ট সাজাতে পারে বাংলাদেশ। এর বাইরে স্পিনার কোটায় লেগস্পিনার রিশাদ ও অফস্পিনার শেখ মাহেদি থাকতে পারেন।

এই ৫ বোলারের সঙ্গে ব্যাটার হিসেবে থাকতে পারেন লিটন দাস, বাঁহাতি তানজিদ হাসান তামিম, অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, মাহমুদুল্লাহ রিয়াদ ও জাকের আলী অনিক।

টাইগারদের সম্ভাব্য একাদশ
লিটন দাস, তানজিদ হাসান তামিম, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহিদ হৃদয়, মাহমুদুল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, রিশাদ হোসেন, শেখ মাহেদি, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও মোহাম্মদ সাইফউদ্দিন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।