ঢাকা১২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

জৈন্তাপুরে চিকিৎসাকর্মীদের উপর হামলার প্রতিবাদে ভৈরবে বিক্ষোভ ও মানববন্ধন

admin
জানুয়ারি ২৫, ২০২৪ ৩:২৪ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসকসহ সেবাদানকারীদের উপর নেক্কারজনক হামলার প্রতিবাদে কিশোরগঞ্জের ভৈরবে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার, ২২ জানুয়ারি দুপুরে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ এর নেতৃত্বে অনুষ্ঠিত বিক্ষোভ ও মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কিশোর কুমার ধর, গাইনি কনসালটেন্ট ডা. শিরিন আক্তার, শিশু বিশেষজ্ঞ ডা. মুনমুন খন্দকার, মেডিসিন কনসালটেন্ট ডা. রায়না মাসনুন, মেডিকেল অফিসার ডা. নৌরিন সৌরভী, ডা. আবদুল করিম, ডা. মাসুম বিল্লাহ, ডা. জহির উদ্দিন, ডা. সোহরাব মিয়া, ডা. নিগার সুলতানা ও ডা. সোয়েব আহমেদসহ হাসপাতালের প্রায় শতাধিক কর্মকর্তা ও কর্মচারীগণ।

দূর্ঘটনায় মৃত রোগীকে কেন্দ্র করে যারা এ ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছে তাদের এ এ কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও ইউএইচএফপিও কেন্দ্রীয় কমিটির ঢাকা বিভাগীয় সম্পাদক ডা. বুলবুল আহম্মদ বলেন,আমরা তাদের দৃষ্টান্তমূলক শাস্তি ও চিকিৎসকদের নিরাপত্তার স্বার্থে প্রতিটি হাসপাতালে আনসার নিয়োগের দাবী জানাচ্ছি । দাবী আদায় না হলে ইউএইচএফপিও ফোরাম আরো কঠোর কর্মসূচির ঘোষণা করবে বলে হুশিয়ারী দেন তিনি।

উল্লেখ্য, গত ২০ জানুয়ারি সিলেটের জৈন্তাপুর উপজেলায় একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে পড়ে ছাত্রলীগের চার কর্মী নিহত হন। এঘটনায় জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসায় অবহেলার অভিযোগ তুলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভাঙচুর চালিয়েছে দূর্বৃত্তরা। এ সময় সরকারি গাড়িতে অগ্নিসংযোগ, অ্যাম্বুলেন্স ও জরুরী বিভাগসহ অন্যান্য সরকারি স্থাপনা ভাঙচুর ও বিনষ্ট করে তারা। এ ঘটনায় চিকিৎসকদের পরিবারগুলো আতঙ্কিত হয়ে নিরাপত্তাহীনতায় ভূগছে বলে জানা যায়। এঘটনার সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়ে সারাদেশের ন্যায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে এ বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।