ঢাকা১২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

জোনাথন ও হৃদয়ের গোলে স্বস্তির জয় আবাহনীর

admin
ফেব্রুয়ারি ৩, ২০২৪ ১০:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

প্রিমিয়ার লীগে আগের ম্যাচে বসুন্ধরা কিংসের কাছে হেরে শিরোপা দৌড় থেকে অনেকটা পিছিয়ে পড়ে আবাহনী লিমিটেড। গতকাল পুলিশ এফসি’র বিপক্ষে জয় দিয়ে ট্র্যাকে ফিরেছে আন্দ্রেস ক্রুসিয়ানির দল। ব্রাজিলিয়ান জোনাথনের পর হৃদয়ের লক্ষ্যভেদে আবাহনী ২-১ গোলে পুলিশকে হারিয়েছে। আবাহনীর জালে আত্মঘাতী গোলটি ছিল আসাদুজ্জামান বাবলুর। এ জয়ে টেবিলে তৃতীয় স্থানে উঠল আবাহনী। ছয় ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট তাদের। এ নিয়ে লীগে টানা তিন ম্যাচ জয়হীন থাকল পুলিশ এফসি। ছয় ম্যাচে ৭ পয়েন্ট তাদের। এদিন দ্বাদশ মিনিটে পুলিশ পিছিয়ে পড়ে কিছুটা রক্ষণের ভুলে। বাম দিক দিয়ে আক্রমণে ওঠা ওয়াশিংটন বক্সে কাটব্যাক বাড়ালে এক ডিফেন্ডারের পা ঘুরে বল যায় জোনাথন ফার্নান্দেসের কাছে।
অরক্ষিত এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ঠাণ্ডা মাথার শটে খুঁজে নেন জাল। ৫০তম মিনিটে হৃদয়ের এক নজরকাড়া গোল। ওয়াশিংটনের ছোট পাস ধরে বক্সের ভেতর থেকে কোনাকুণি শটে দূরের পোস্ট দিয়ে লক্ষ্যভেদ করেন এই মিডফিল্ডার। লাফিয়েও বলের নাগাল পাননি পুলিশ এফসি গোলরক্ষক। ৬৪তম মিনিটে অনেকটা খেলার ধারার বিপরীতে ম্যাচে গোল পায় পুলিশ এফসি। বক্সের একটু বাইরে থেকে আকিবুর রহমান আচমকাই শট নেন, দ্রুত পা বাড়িয়ে আটকাতে গিয়ে নিজেদের জালে জড়িয়ে দেন আসাদুজ্জামান বাবলু। তবে ম্যাচের বাকি সময়ে আবাহনী গোলরক্ষক শহিদুল আলম সোহেলের আর কোনো পরীক্ষা নিতে পারেনি পুলিশ। দিনের অন্য ম্যাচে, বসুন্ধরা কিংস অ্যারেনায় শেখ রাসেল ক্রীড়া চক্রকে গোল শূন্য ড্রয়ে রুখে দিয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটি। চলতি লীগে পুরান ঢাকার দলটির বিপক্ষে এ পর্যন্ত মুখোমুখি হওয়া কোনো দলই পারেনি জিততে! এ নিয়ে টানা ছয় ম্যাচ ড্র করল রহমতগঞ্জ। শেখ রাসেলের মতো তাদের ছয় ম্যাচের পয়েন্ট ৬।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।