ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইল-২ আসনের নৌকা প্রার্থীর অনুসারী দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার

admin
ডিসেম্বর ২১, ২০২৩ ৯:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

 

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের আওয়ামী লীগের প্রার্থী তানভীর হাসান ওরফে ছোট মনিরের অনুসারী মো. মনিরকে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার করেছে যৌথ বাহিনী। এসময় একটি মাইক্রোবাসও জব্দ করা হয়।

 

ক্রাইম প্রিভেনশন কোম্পানী-৩ (সিপিসি-৩) এর টাঙ্গাইল ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর মনজুর মেহেদী ইসলাম জানান, জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইন-শূঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ম্যাজিস্ট্রেট, র‍্যাব, পুলিশ এবং আনসার সদস্যের সমন্বয়ে যৌথ বাহিনী টাঙ্গাইলের বিভিন্ন এলাকায় টহল অব্যাহত রয়েছে। বুধবার সন্ধ্যায় গোপালপুর উপজেলার আমতলা এলাকায় তল্লাশি চৌকি পরিচালনা করা হয়। এসময় একটি মাইক্রোবাসকে থামার সংকেত দিলে মাইক্রোবাসে থাকা কয়েকজন লোক দৌড়ে পালিয়ে যায়। পরে মো. মনির (২৫) নামের একজনকে গ্রেপ্তার করা হয়। মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে একটি রামদা, পাঁচটি চায়না তলোয়ার, ১৪টি বল্লম, ৯টি স্টিলের পাইপ জব্দ করা হয়।

 

অস্ত্রসহ গ্রেপ্তার মনির গোপালপুর উপজেলার ভুয়ার চক গ্রামের মো. লোকমানের ছেলে এবং নৌকার প্রার্থী তানভীর হাসানের আরিফের অনুসারী বলে জানিয়েছে পুলিশ।

 

এরআগে গত মঙ্গলবার (১৯ ডিসেম্বর) নৌকার প্রার্থী তানভীর হাসান ছোট মনিরের অনুসারীরা স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী সভা চলাকালে হামলা চালায় বলে অভিযোগ রয়েছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় থানাসহ নির্বাচন কমিশনে অভিযোগ দেওয়া হয়েছে। অভিযুক্তদের ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ভূঞাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদুর রহমান।

 

এছাড়া নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে তানভীর হাসান ছোট মনিরকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দিয়েছে নির্বাচনী অনুসন্ধান কমিটি। টাঙ্গাইল জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম জানান, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছোট মনিরকে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) নির্বাচন অনুসন্ধান কমিটি টাঙ্গাইল কার্যালয়ে স্বশরীরে হাজির হওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।