ঢাকা২২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

টাঙ্গাইল-২ আসনের নৌকা প্রার্থীর অনুসারী দেশীয় অস্ত্রসহ আটক

admin
ডিসেম্বর ২০, ২০২৩ ৯:৪০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের আওয়ামী লীগের প্রার্থী তানভীর হাসান ওরফে ছোট মনিরের অনুসারী মনির নামের একজনকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে র‌্যাব-১৪। এসময় একটি মাইক্রোবাসও জব্দ করা হয়।

টাঙ্গাইল র‌্যাব-১৪ কম্পানি কমান্ডার মেজর মন্জুর মেহেদী ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (২০ ডিসেম্বর) সন্ধ্যায় গোপালপুর উপজেলার পোস্ট অফিসের সামনে একটি মাইক্রোবাস তল্লাশি চালায় র‌্যাবের সদস্যরা। এসময় মাইক্রোবাসের ভিতর থেকে প্রচুর দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরে আটক করা হয় মাইক্রোবাসের চালক মনিরকে (২৫)। তিনি গোপালপুরের সমশেরপুর গ্রামের লোকমান হোসেনের ছেলে। আটক মনির আওয়ামী লীগের প্রার্থী তানভীর হাসানের আরিফের অনুসারী বলে জানিয়েছে পুলিশ।

গত মঙ্গলবার (১৯ ডিসেম্বর) স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী সভা চলাকালে নৌকার প্রার্থী তানভীর হাসান ছোট মনিরের অনুসারীরা হামলা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় থানাসহ নির্বাচন কমিশনে অভিযোগ দেওয়া হয়েছে। অভিযুক্তদের ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ভূঞাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাহিদুর রহমান।

এরআগে, নির্বাচনে আচরণবিধি লঙ্ঘনের দায়ে তানভীর হাসান ছোট মনিরকে কারণ দর্শানোর নোটিশ (শোকজ) দেয় নির্বাচনী অনুসন্ধান কমিটি। টাঙ্গাইল জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক কায়ছারুল ইসলাম জানান, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছোট মনিরকে বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) নির্বাচন অনুসন্ধান কমিটি টাঙ্গাইল কার্যালয়ে স্বশরীরে হাজির হওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।