ঢাকা১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

টানা ৬ ম্যাচে গোল হয়লুনের, টানা ৪ জয় ইউনাইটেডের

admin
ফেব্রুয়ারি ১৯, ২০২৪ ১২:৪১ অপরাহ্ণ
Link Copied!

ম্যাচের বয়স এক মিনিট পেরোতেই গোলের দেখা পায় ম্যানচেস্টার ইউনাইটেড। ১০ মিনিটের মধ্যে ব্যবধান দ্বিগুন করে ফেলে তারা। এর কিছুক্ষণ পর লুটন টাউন একটা শোধ দিলেও সমতায় ফিরতে পারেনি। এ নিয়ে ইংলিশ প্রিমিয়ার লীগে টানা চতুর্থ জয় পেলো ম্যানচেস্টার ইউনাইটেড।
গতকাল প্রিমিয়ার লীগে লুটনের বিপক্ষে লুটনকে ২-১ গোলে হারায় রেড ডেভিলরা। ইউনাইটেডের হয়ে জোড়া গোল করেন গামসুস হয়লুন। প্রিমিয়ার লীগে এই প্রথম কোনো ম্যাচে জোড়া গোল করলেন হয়লুন।
দুর্দান্ত এই জয়ের পথে দারুণ এক কীর্তি গড়েছেন হয়লুন। প্রিমিয়ার লিগের ইতিহাসে সর্বকনিষ্ঠ খেলোয়াড় হিসেবে টানা ছয় ম্যাচে জালের দেখা পেয়েছেন তিনি।
২১ বছর ১৪ দিন বয়সে রেকর্ডটি গড়লেন হয়লুন; আগের রেকর্ড ছিল নিউক্যাসলের মিডফিল্ডার জো উইলকের, ২১ বছর ২৭২ দিন বয়সে।
সপ্তম মিনিটে আবারও ইউনাইটেডের গোল এবং উদযাপনের মধ্যমণি হয়লুন। এই গোলে অবশ্য অনেক বড় কৃতিত্ব আরেক তরুণ ফরোয়ার্ড আলেহান্দ্রো গারনাচোর। ডি-বক্সের মুখ থেকে জোরাল ভলি করেন এই আর্জেন্টাইন, আর কাছের পোস্টে দারুণ ভঙ্গিতে একেবারে ঠিক সময়ে শরীরটাকে একটু বাঁকা করেন হয়লুন, বল তার বুকে লেগে গোললাইন পেরিয়ে যায়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।