ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

ডুবন্ত ছেলেকে বাঁচিয়ে নিজেই ডুবে গেলেন বাবা

admin
জানুয়ারি ২৯, ২০২৪ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

যুক্তরাষ্ট্রের মেইন অঙ্গরাজ্যে পানিতে ডুবে কেভিন হাওয়েল নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। পানি জমে বরফ হয়ে যাওয়া একটি লেকের উপর দিয়ে হাঁটছিলেন তিনি ও তার চার বছরের ছেলে। কিন্তু এসময় তারা বরফ ভেঙ্গে নিচে পড়ে যান। ৫১ বছরের কেভিন হাওয়েল তার ছেলেকে বরফের ওপরে ঠিকঠাক তুলতে পারলেও নিজে আর উঠতে পারেননি।

সিএনএন জানিয়েছে, ঘটনাটি ঘটেছে গত শুক্রবার। সেদিন সকাল সাড়ে ছয়টার দিকে হাওয়েল তার সন্তানকে নিয়ে হাঁটতে বের হন। আর তখনই ওই দুর্ঘটনাটি ঘটে। জানা যায়, হাওয়েল তার সন্তানকে বাঁচিয়ে দ্রুত বাড়ি ফিরতে বলেন। তার ছেলে প্রায় অর্ধেক কিলোমিটার দূরে থাকা বাড়িতে গিয়ে তার মাকে খবর দেয়। খবর পেয়ে তিনি পুলিশকে ফোন করেন এবং স্বামীকে বাঁচাতে ছুটে যান। কিন্তু তিনি নিজেও লেকের ওপরে থাকা ভঙ্গুর বরফ ভেঙ্গে ভেতরে পড়ে যান।
তবে এরইমধ্যে পুলিশ এসে তাকে উদ্ধার করতে সক্ষম হয়।
যদিও তার স্বামীক হাওয়েলকে খুঁজে পাওয়া যায় না। দিনভর সন্ধানের পর সন্ধ্যার আগে তার মরদেহ উদ্ধার করা হয়। জানা গেছে, হাওয়েল তার পরিবার নিয়ে ২০১৪ সালে ওই এলাকায় এসে বসবাস শুরু করেছিলেন। ২০১৯ সালে তার সন্তানের জন্ম হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।