ঢাকা২০ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

তমা-মিষ্টির দ্বন্দ্বের অবসান

admin
মে ২৯, ২০২৪ ৩:০২ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : মানহানিকর মন্তব্যের অভিযোগ এনে চিত্রনায়িকা মিষ্টি জান্নাতকে আইনি নোটিশ দেন নায়িকা তমা মির্জা।  গত বৃহস্পতিবার ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে এ নোটিশ দেন।  মিষ্টি জান্নাতও হাঁটেন একই পথে।  তমা মির্জার বিরুদ্ধে ২০ কোটি টাকার ক্ষতিপূরণ চেয়ে পাল্টা আইনি নোটিশ পাঠান তিনি। সোমবার তমার বিরুদ্ধে নোটিশটি ইস্যু করা হয়।

এ নিয়ে নেট দুনিয়া উত্তাল। বিষয়টি নজরে আসে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির।

শাকিব খানকে নিয়ে কিছু কথা বলে সম্প্রতি আলোচনায় আসেন চিত্রনায়িকা ও দন্ত চিকিৎসক মিষ্টি জান্নাত। এর মধ্যে উপস্থাপক-অভিনেতা শাহরিয়ার নাজিম জয়ের সঙ্গেও বিতর্কে জড়ান তিনি। জয়ের পর চিত্রনায়িকা তমা মির্জার একটি পোস্টকে কেন্দ্র করে মন্তব্য করেন মিষ্টি। তার জেরে মিষ্টির ঠিকানায় ১০ কোটি টাকার মানহানির আইনি নোটিশ পাঠান তমা। এরপর পাল্টা জবাবে ২০ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করে তমার ঠিকানায় আইনি নোটিশ পাঠান মিষ্টি। এ নিয়ে ঝড় বয়ে যায় নেট দুনিয়ায়। বিষয়টি চোখ এড়ায়নি চলচ্চিত্র শিল্পী সমিতিরও।

মঙ্গলবার সমিতির কার্যালয়ে সভাপতি মিশা সওদাগর তমা ও মিষ্টিকে নিয়ে বৈঠক করে দুই জনের দ্বন্দ মিটিয়ে দেন। মিশা বলেন, যে ঘটনাটি হয়েছে তা একদমই ঠিক হয়নি। তারা দুজনই তাদের ভুল বুঝতে পেরেছে। সমিতির সহ সভাপতি ডি এ তায়েব বলেন, তমা-মিষ্টির মধ্যে ভিন্ন মতের কারণে মনোমালিন্যের সৃষ্টি হয়।

এই মনোমালিন্য দূর করতে তারা বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির শরণাপন্ন হন। পরে সমিতির সভাপতি মিশা সওদাগরের উদ্যোগে ও কার্যকরী পরিষদ সদস্যদের উপস্থিতিতে বিষয়টির সুষ্ঠু মীমাংসা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।