ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

তামিমদের চ্যাম্পিয়ন বরিশালকে রংপুরের শুভেচ্ছা

admin
মার্চ ২, ২০২৪ ১২:৩২ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এই দশম আসরের চ্যাম্পিয়ন ফরচুন বরিশালকে ফুল শুভেচ্ছা জানিয়েছে রংপুর রাইডার্স। কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার পর তামিমের বরিশালকে অভিনন্দন বার্তা পাঠাতে দেরি করেনি রংপুর।
অথচ, দ্বিতীয় কোয়ালিফায়ারে ফরচুন বরিশালের কাছে হেরেই আসর থেকে বিদায় নিয়েছিল রংপুর রাইডার্স। সাকিব আল হাসান ও তামিম ইকবাল প্রসঙ্গের কারণে ম্যাচটিতেও ছিল চরম উত্তেজনা। তবে, ক্রিকেট যে ‘ভদ্রলোকদে’র খেলা! সেটাই প্রমাণ করলো রংপুর। মাঠেই সীমাবদ্ধ ছিল সেই উত্তেজনা, মাঠের বাইরে সকলেই যেন এক সুতোয় গাঁথা এটাই প্রমাণ হয়েছে তাদের শুভেচ্ছা বার্তায়।
গতকাল শুক্রবার (১ মার্চ) মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে দশম আসরের ফাইনালে টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান তোলে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। দলের হয়ে সর্বোচ্চ ৩৮ রান করেন মাহিদুল ইসলাম অঙ্কন।
জবাবে খেলতে নেমে ১৯ ওভারে ৪ উইকেট হারিয়ে জয়ের বন্দরে পৌঁছে যায় বরিশাল। দলের হয়ে সর্বোচ্চ ৪৬ রান এসেছে কাইল মায়ার্সের ব্যাট থেকে। তাছাড়া ৩৯ রান করেছেন তামিম ইকবাল। ৬ উইকেটের জয়ে প্রথমবার চ্যাম্পিয়নের স্বাদ পেয়েছে তামিমের দল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।