ঢাকা২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

তালা ভেঙে বাবা, মা ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার

admin
জানুয়ারি ৩০, ২০২৪ ৯:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা সদরের বারোয়ারি বটতলা মহল্লার নিজ বাড়ি থেকে একই পরিবারের তিন জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোরে তাদের মরদেহ উদ্ধার করা হয়।
নিহতরা হলেন- বিকাশ সরকার (৪৫), তার স্ত্রী স্বর্ণা রানী সরকার (৪০) ও মেয়ে তাড়াশ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী পারমিতা সরকার তুষি (১৫)।
তাড়াশ থানার ওসি ( তদন্ত) নূরে আলম জানান, এই পরিবারের সদস্যদের গত দুইদিন ধরে খোঁজ না পেয়ে স্বজনরা মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়। বাসায় গিয়ে বাইরে থেকে তালা ঝোলানো দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ তালা ভেঙে ঘরে ঢুকে দেখতে পায় তিনজনকে কুপিয়ে ও জবাই হত্যা করা হয়েছে।
নিহতদের স্বজনরা ধারণা করছেন রোববার রাত থেকে সোমবার দিনের কোনো এক সময়ে ওই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। তবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। এই ঘটনায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।