ঢাকা২৭ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর

তৃতীয়বার মনোনয়নপত্র কিনলেন সুজাতা

admin
ফেব্রুয়ারি ১০, ২০২৪ ১০:৫৯ পূর্বাহ্ণ
Link Copied!

সংসদ সদস্য হওয়ার খুব ইচ্ছা ‘রূপবান’খ্যাত কিংবদন্তী অভিনেত্রী সুজাতার। বাংলাদেশ আওয়ামী লীগের রাজনীতি করছেন দীর্ঘদিন ধরেই।দলটির হয়ে নিজের সুপ্ত ইচ্ছা পূরণের জন্য এর আগে দুইবার সংরক্ষিত নারী আসনের জন্য মনোনয়নপত্র কিনেছিলেন। কিন্তু মনোনয়ন পাননি। এবারও তিনি মনোনয়নপত্র কিনেছেন বলে জানিয়েছেন। এরইমধ্যে সেটি জমাও দিয়েছেন।
সুজাতা বলেন, ‘আমার এবং আমার শ্বশুরবাড়ির সবাই আওয়ামী রাজনীতিতে বিশ্বাসী। মুক্তিযুদ্ধে আমাদের পরিবার বিশেষ ভূমিকা রেখেছে। সেই হিসেবে আজ যেতে চাচ্ছি না। আমি নিজেও মনেপ্রাণে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। আমি আওয়ামী রাজনীতিতে বিশ্বাসী। এর আগেও সংরক্ষিত নারী আসনের জন্য আমি দুবার মনোনয়নপত্র ক্রয় করেছিলাম। এই নিয়ে তৃতীয়বার। আমার বিশ্বাস মাননীয় প্রধানমন্ত্রী এবার সদয় বিবেচনা করবেন। সবার কাছে দোয়া প্রার্থী আমি।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।