ঢাকা১৫ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

‘দর্শকেরা নতুন সাবিলাকে পাবেন, যা আগে দেখেননি’

admin
মার্চ ১৭, ২০২৪ ১১:১৫ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক:ওটিটিতে সাবিলা নূরের প্রথম ওয়েব সিরিজ ‘মারকিউলিস’। গত বছর চরকিতে মুক্তি পায় আবু শাহেদ ইমনের সিরিজটি। এবার দ্বিতীয় সিরিজে অভিনয় করতে যাচ্ছেন ছোট পর্দার এই অভিনেত্রী। তবে এখনই সিরিজ ও পরিচালকের নাম বলতে চাননি তিনি।

শুধু জানিয়েছেন, এ পরিচালকের সঙ্গে বেশ কিছু নাটকে কাজ করা হয়েছে তাঁর। ২০১৬ সালে প্রথম তাঁর নাটকেই অভিনয় করে টমবয় বা পাশের বাড়ির সাবিলা থেকে নতুন সাবিলা পরিচিতি পেয়েছেন দর্শকের কাছে। ২০ মার্চ থেকে ঢাকা ও ঢাকার বাইরে এর শুটিং শুরুর কথা।

সাবিলা জানান, এটি অ্যাকশন থ্রিলার ধাঁচের গল্প। তবে গল্পে অনেক বাঁক আছে। এ ধরনের গল্পে প্রথম কাজ হবে তাঁর।

এ অভিনেত্রী জানান, নতুন গল্প ও নতুন চরিত্রের জন্য সময় নিয়ে নিজেকে প্রস্তুত করতে হচ্ছে। তিনি বলেন, ‘২০ মার্চ থেকে সিরিজটির শুটিং শুরু হওয়ার কথা। এ জন্য কাজটির প্রস্তুতি নিতে অন্য কোনো কাজ হাতে নিইনি। দুই সপ্তাহ ধরে চিত্রনাট্য পড়া থেকে শুরু করে নিজের চরিত্রের অনুশীলন করছি।’

আগামী ঈদুল আজহায় একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে সাত পর্বের সিরিজটি।
সিরিজটির কারণে আগামী ঈদুল ফিতরের অনুষ্ঠানমালায় নাটকের সংখ্যা কম থাকছে সাবিলার। তাঁর হিসাবমতে, পাঁচটি নাটক প্রচারিত হতে পারে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।