ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

দুর্নীতিবাজদের পুরস্কৃত করে দেশের গুরুত্বপূর্ণ স্থানে বসিয়েছে সরকার- গাজীপুরে মির্জা ফখরুল

admin
জুন ২, ২০২৪ ১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এই সরকার দেশে ন্যায়, শান্তি প্রতিষ্ঠায় চরমভাবে ব্যর্থ হয়েছে। তারা দুর্নীতিবাজদের পুরস্কৃত করে দেশের গুরুত্বপূর্ণ স্থানে বসিয়েছে। উদাহরণ হিসেবে মির্জা ফখরুল সাবেক পুলিশ প্রধান বেনজীর আহমেদ এবং সেনাবাহিনীর সাবেক প্রধান আজিজ আহমেদের কথা উল্লেখ করেন।

তিনি বলেন, আমেরিকা বেনজীর আহমেদের ওপর নিষেধাজ্ঞা আরোপ করার পরও এই সরকার তাকে পুরস্কৃত করেছে। বিএনপি’র নেতারা যখন চিকিৎসার জন্য বিদেশে যাওয়ার প্রস্তুতি নেন, তখন তাদের ঘণ্টার পর ঘণ্টা এয়ারপোর্টে আটকে রাখা হয়। আর বেনজীর আহমেদ দুর্নীতি করে ধরা খাওয়ার পরও সসম্মানে দেশ ত্যাগ করতে এই সরকার তাকে সহযোগিতা করে। বিএনপি’র প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গাজীপুর মহানগর বিএনপি আয়োজিত আলোচনা সভা, দোয়া-মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গাজীপুর মহানগর বিএনপি’র সভাপতি শওকত হোসেন সরকারের সভাপতিত্বে গতকাল গাজীপুরের বাসন থানাধীন তেলিপাড়া এলাকায় অবস্থিত সাগর সৈকত কনভেনশন হলরুমে এ আলোচনা সভা, দোয়া-মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে গাজীপুর মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক মঞ্জুরুর করিম রনির সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটো, সহ-সাংগঠনিক সম্পাদক কাজী সাইয়্যেদুল আলম বাবুল, সদস্য হাসান উদ্দিন সরকার ও সদস্য ডা. মাজাহারুল আলমসহ গাজীপুর মহানগরের বিভিন্ন থানা কমিটির নেতৃবৃন্দ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।