ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

দেশি প্রেমের গল্পে মুগ্ধ দর্শক

admin
ফেব্রুয়ারি ২৫, ২০২৪ ২:৪৪ অপরাহ্ণ
Link Copied!

‘কাছের মানুষ দূরে থুইয়া’ একটি স্পর্শের গল্প। জীবনের প্রয়োজনে দূরে যাওয়া আবার অনুভূতির আলোড়নে ফিরে আসার গল্প। লং ডিসট্যান্স রিলেশনশিপে পরস্পর থেকে হাজারো মাইল দূরে থাকা প্রেমিক-প্রেমিকার কষ্টের গল্প। দূরত্ব কীভাবে সম্পর্কে ক্লেদ, সন্দেহ, অবিশ্বাস, রাগ, ক্ষোভ, বিচ্ছেদ ঘটায়, তার গল্প। গত বৃহস্পতিবার চরকিতে মুক্তি পেয়েছে শিহাব শাহীনের ওয়েব ফিল্মটি। প্ল্যাটফর্মটির ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রকল্পের দ্বিতীয় সিনেমা এটি।
‘কাছের মানুষ দূরে থুইয়া’ দিয়ে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন প্রীতম হাসান ও তাসনিয়া ফারিণ। সেই সঙ্গে চরকিতে প্রথমবার মতো দেখা গেছে রূপন্তী আকিদকে। ২ ঘণ্টা ২৪ মিনিটের এই সিনেমায় আরও অভিনয় করেছেন সমাপ্তি মাশুক, খলিলুর রহমান কাদেরী, শিরিন আলম, শুভজিৎ ভৌমিক, শাহীন শাহনেওয়াজসহ আরও অনেকে।
মুক্তির দুই দিনেই সামাজিক মাধ্যমে সিনেমাটি নিয়ে বেশ ইতিবাচক প্রতিক্রিয়া পাওয়া গেছে, যা নিয়ে পরিচালক শিহাব শাহীনও বেশ উচ্ছ্বসিত। তিনি বলেন, ‘আমি সব সময় চেষ্টা করি দর্শকদের নতুন কিছু উপহার দেওয়ার। সিনেমাটি নির্মাণ করতে গিয়ে এটাই মাথায় ছিল। দর্শকদের যে কাজ ভালো লাগছে, এটা জেনে খুব আনন্দ লাগছে। ভালোবাসার গল্পে লং ডিসট্যান্স সম্পর্ক নিয়ে আমাদের এখান খুব কম কাজ হয়েছে। তাই ভালোবাসার এই দিক নিয়েই কাজ করেছি।’
সামাজিক যোগাযোগমাধ্যমে অনেক দর্শক বলছেন, সিনেমাটির গল্প ও প্রতিটি চরিত্র তাঁদের খুব চেনা মনে হয়েছে; এ জন্যই ‘কাছের মানুষ দূরে থুইয়া’র সঙ্গে সহজে সম্পৃক্ত হতে পেরেছেন। সমালোচকদের বেশি মুগ্ধ করেছে সিনেমাটিতে থাকা ভালোবাসার ‘দেশি গন্ধ’।
তাসনিয়া ফারিণ অভিনয়ে এখন নিয়মিত মুখ। তবে ‘কাছের মানুষ দূরে থুইয়া’র গল্প যেন তাঁর জীবনের সঙ্গে একদম মিলে যায়। কারণ, দীর্ঘদিন লং ডিসট্যান্স রিলেশনশিপে থাকার পর কিছুদিন আগেই অভিনেত্রী বিয়ে করেছেন ভালোবাসার মানুষকে। কাজটি করতে গিয়ে বেশ আবেগপ্রবণও হয়ে পড়েছিলেন ফারিণ। তিনি বলেন, ‘এটা খুব ভালোবাসার একটা কাজ।
প্রীতম হাসান গায়ক থেকে নায়ক হয়েছেন এই সিনেমায়। অভিনয় নিয়ে তাঁর পরিকল্পনা কী বা অভিনয়ে নিয়মিত হবেন কি না, এমন প্রশ্নে তিনি বলেন, ‘অভিনয়ে নিয়মিত হব কি না, এটা ভাবার চেয়ে ভালো কাজ করার ভাবনা বেশি। অভিনয় তো খুব কম করা হয়। কম কাজই বেশি সময় নিয়ে করতে চাই। সিনেমাটা দেখে দর্শক আমাকে পছন্দ করছেন, আমাদের কাজটা দেখছেন, এটাই প্রাপ্তি।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।