ঢাকা২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

দেশের প্রথম আধুনিক ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের উদ্বোধন

admin
মার্চ ২৬, ২০২৪ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক: কিশোরগঞ্জের বাজিতপুরের দেশের প্রথম আধুনিক ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (২৫ মার্চ) বিকেলে উপজেলার ফায়ার সার্ভিস মোড় সংলগ্ন এলাকায় নবনির্মিত এ ভাগলপুর ইউনিয়ন স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রের নতুন ভবনের উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র প্রাঙ্গণে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনের সংসদ সদস্য মো. আফজাল হোসেন।

কিশোরগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক মুহাম্মদ জসিম উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি আফতাব-রহিমা ওয়েলফেয়ার ট্রাস্টের নির্বাহী সদস্য ও ট্রাস্টি আবু লুৎফে ফজলে রহিম খান, বাজিতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রকিবুল হাসান শিবলী, উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইন, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. লিয়াকত আলী, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের সহকারী পরিচালক মোহাম্মদ নাজমুল আনোয়ার অপু, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শহীদুল ইসলাম, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের সহকারী প্রকৌশলী মো. আমিনুর রহমান, মেডিকেল অফিসার (এমসিএইচ-এফপি) ডা. অনন্যা হোসাইন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান মস্তু মিয়া, সহ-সভাপতি মো. শাহজাহান মিয়া, সহ-সভাপতি মো. সানোয়ার আলী শাহ, সাধারণ সম্পাদক মো. আবদুল্লাহ আল-মামুন, কোষাধ্যক্ষ মো. রফিকুল ইসলাম গোলাপ এবং পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মস্তুফা কামাল প্রমুখ উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপপরিচালক মুহাম্মদ জসিম উদ্দিন ভূঁইয়া বলেন, এটিই বাংলাদেশের প্রথম আধুনিক ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র। এ কেন্দ্রে সব ধরনের চিকিৎসাসেবাসহ আধুনিক ব্যবস্থা রয়েছে। সরকারের ভবিষ্যৎ পরিকল্পনা অনুযায়ী এই কেন্দ্রের ডিজাইন করা হয়েছে। যা একটি মাইলফলক হয়ে থাকবে।

জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের উপাধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ খালেকুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক অধ্যাপক বাহার উদ্দিন ভূইয়া, অধ্যক্ষ অধ্যাপক মো. সাঈদ হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।