ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক কিশোরগঞ্জ এর ব্যবস্থাপনা সম্পাদক খাইরুল আলম বাদল আর নেই

admin
মার্চ ৩১, ২০২৪ ১১:৫১ পূর্বাহ্ণ
Link Copied!

ডেস্ক: বহুমুখী প্রতিভার অধিকারী খায়রুল আলম বাদল আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার (৩০ মার্চ) দিবাগত রাত ১২টা ২০ মিনিটের দিকে হৃদরোগে আক্রান্ত হলে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খায়রুল আলম বাদল কিশোরগঞ্জ জেলার নিকলী উপজেলার বড়হাটি গ্রামের সন্তান। মৃত্যুকালে তিনি স্ত্রী-সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

খায়রুল আলম বাদল শারীরিক প্রতিবন্ধিতাকে জয় করে শিক্ষকতা, শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠা, সাংবাদিকতা, ছবি আঁকা, ভাস্কর্য নির্মাণ, অভিনয়, বংশীবাদন, গান ও নাটক লেখাসহ আরো “দৈনিক কিশোরগঞ্জ এর ব্যবস্থাপনা সম্পাদক ছিলেন” ঐ পত্রিকায় সাত বছর একাদারে কাজ করেছেন । ও একটি ফার্মের সুদির্ঘকাল  ম্যানেজার ছিলেন এবং তিনি আরো   বিভিন্ন বিষয়ে আলো ছড়িয়েছেন।

জানা গেছে, জেলার হাওর অধ্যুষিত নিকলী উপজেলার বড়হাটি গ্রামে জন্ম নেওয়া বাদল তার কর্মময় জীবনের বেশিরভাগ সময় কাটিয়েছেন কিশোরগঞ্জ জেলা শহরে। ছোটবেলায় পোলিও সর্বনাশা ছোবলে শিশু বাদলের পা দুটি কেড়ে নিলেও তার পথচলা থামিয়ে দিতে পারেনি। অদম্য মনোবল নিয়ে ছোট্ট বাদল নেমেছেন হাওরের পানিতে। অনায়াসে ভেসে থেকেছেন পানির ওপর, পার হয়ে গেছেন পুকুর-নদী। পানিতে শুয়েই সুর তুলেছেন তার প্রিয় বাঁশের বাঁশিতে, সেরে নিয়েছেন নাস্তা। দু’টি পা হারিয়ে শারীরিক পঙ্গুত্ব বরণ করার পরও মানসিক দৃঢ়তা, প্রচণ্ড ইচ্ছাশক্তি ও একাগ্রতায় প্রতিভার নিরন্তর প্রকাশ ঘটিয়েছেন বাদল। যার ছাপ পড়েছে তার অভিনয়, চিত্রকলা, লেখালেখি ও সংস্কৃতি চর্চায়। আর এভাবেই স্বপ্নডিঙায় ভেসে ভেসে হাওরের বাতাসে অনবরত সুবাস ছড়িয়ে গেছেন বাদল।

খায়রুল আলম বাদলের মৃত্যুতে কিশোরগঞ্জ বাসির উপর  শোকের ছায়া নেমে এসেছে।

এবং শোক প্রকাশ করেছেন দৈনিক কিশোরগঞ্জ পত্রিকার   সম্পাদক খালেদ সাইফুল্লাহ সোহেল ।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।