ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

দোহারে ক্লাসরুমে ঢুকে শিক্ষার্থীদের ওপর যুবলীগ নেতার হামলা

admin
মে ২০, ২০২৪ ১:১৮ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঢাকার দোহারে বিদ্যালয়ের ভিতরে এসে ক্লাসে ঢুকে শিক্ষার্থীদের মারধর করেছে বহিরাগতরা। এ ঘটনায় একজন শিক্ষককেও লাঞ্ছিত করে তারা।

রোববার সকালে উপজেলার সুতারপাড়া আব্দুল হামেদ উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। অভিযোগ উঠেছে, পৌরসভার সাবেক কমিশনার ও যুবলীগ নেতা রকিবুল হাসান রকিব ওরফে রাহীমের নেতৃত্বে এ হামলার ঘটনা ঘটে। যুবলীগ নেতার এমন কাণ্ডে হতবাক স্কুলের অন্যান্য শিক্ষক ও অভিভাবকরা। স্কুলে ঢুকে ছেলের সহপাঠিদের মারধর ও শিক্ষককে লাঞ্ছিত করার ঘটনা সোস্যাল মিডিয়ার ছড়িয়ে পড়লে তীব্র সমালোচনার মুখে পড়েন ওই যুবলীগ নেতা।

জানা যায়, রোববার স্কুলের টিফিনের সময় বেঞ্চে একজন মেয়ে শিক্ষার্থীর নাম লেখাকে কেন্দ্র করে যুবলীগ নেতা রাহীম কমিশনারের ছেলে ১০ম শ্রেণীর ছাত্র শাহেন শাহ’র সঙ্গে একই ক্লাসের সাকিবুলের কথা কাটাকাটি হয়।একপর্যায়ে সাবিকুল ও তার বন্ধু মিলে শাহেনকে মারধর করে। এ ঘটনা সে তার বাবাকে জানায়।

পরে টিফিনের পরে ক্লাস চলাচালীন রাহিম কমিশনার তার বড় ছেলে সাফায়েতসহ ৭-৮ জনকে নিয়ে স্কুলে ঢুকে। এক পর্যায়ে তারা সাকিবুলসহ কয়েক শিক্ষার্থীকে মারধর করতে থাকে।

এ সময় শিক্ষক মো. বোরহান উদ্দিন সবাইকে থামানোর চেষ্টা করেন। এ সময় কমিশনারের লোকজনের হাতে লাঞ্ছিত হন বোরহান উদ্দিন।  শিক্ষককে লাঞ্ছিত হওয়ার কথা ছড়িয়ে পড়লে বিভিন্ন ক্লাসের শিক্ষার্থীরা ক্লাস বন্ধ করে ছুটে আসেন। আতঙ্কে শিক্ষার্থীরা স্কুল থেকে চলে গেলে বন্ধ হয়ে যায় ৬ষ্ঠ-৯ম শ্রেণীর পর্যন্তু শিখনকালিন মূল্যায়ন পরীক্ষা।

এ ঘটনায় জড়িতদের শাস্তির দাবি করেছেন বিদ্যলয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা। রাহিম কমিশনার ওই বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য। যে কারণে এমন ঘটনায় হতবাক প্রতিষ্ঠানটির শিক্ষকরা। দোহার সার্কেল সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. আশরাফুল আলম বলেন, আমরা অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।