ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

নতুন অভিজ্ঞতা বুবলীর

admin
জানুয়ারি ৩১, ২০২৪ ১১:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

চলতি সময়ে যেমন ঢালিউডের অন্যতম সফল একজন নায়িকা শবনম বুবলী, তেমনি আলোচিতও বটে। সিনেমার বাইরেও ব্যক্তিগত নানা কারণে খবরের শিরোনামে থাকেন তিনি। অপু বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর বুবলীর সঙ্গে সম্পর্কে জড়ান ও বিয়ে করেন শাকিব খান। অপু ও বুবলী দু’জনের ঘরেই পুত্র সন্তান রয়েছে। তবে সাম্প্রতিক সময়ে একে অপরের বিরুদ্ধে পাল্টা ও ইঙ্গিতপূর্ণ বক্তব্য দিতে দেখা গেছে এ দুই নায়িকাকে। তবে আলোচনা কিংবা বিতর্কের পরও দিন শেষে কাজ নিয়েই ব্যস্ত থাকতে দেখা গেছে এ নায়িকাকে। বলা চলে, হাল সময়ের সবচেয়ে ব্যস্ত নায়িকা বুবলী। দেশে তার মুক্তি প্রতীক্ষিত কমপক্ষে হাফ ডজন ছবি রয়েছে। যেগুলো এ বছরই মুক্তি পাওয়ার কথা।
অন্যদিকে দেশের গণ্ডি পেরিয়ে এরইমধ্যে কলকাতার একটি সিনেমাতেও চুক্তিবদ্ধ হয়ে কাজ করেছেন তিনি। রাশেদ রাহা পরিচালিত ‘ফ্ল্যাশব্যাক’ শিরোনামের এ ছবির কাজ ক’দিন ধরেই করেছেন তিনি। ছবিতে কলকাতার গুণী শিল্পীদের সঙ্গে কাজ করার অভিজ্ঞতাও হয়েছে তার। এরমধ্যে রয়েছেন কৌশিক গাঙ্গুলী ও সৌরভ দাস। বুবলী বলেন, কলকাতায় ‘ফ্ল্যাশব্যাক’ এ কাজের অভিজ্ঞতা আসলেই অসাধারণ। বলা চলে নতুন অভিজ্ঞতা। সবার খুব সাপোর্ট পেয়েছি। অনেক নতুন কিছু শেখাও হয়েছে। সবমিলিয়ে খুব ভালো একটি সিনেমা হতে চলেছে এটি। আমার বিশ্বাস মুক্তি পেলে ভালো লাগবে সবার। এদিকে মোহাম্মদ ইকবাল পরিচালিত বুবলী অভিনীত ‘রিভেঞ্জ’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে শিগগিরই। এ ছবিটি ঈদের আগেও মুক্তি পেতে পারে বলে জানিয়েছেন পরিচালক।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।