ঢাকা১২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

নতুন করে আলোচনায় জোভান

admin
ফেব্রুয়ারি ২০, ২০২৪ ১১:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

বছরের শুরুতেই প্রচারিত হওয়া ‘বউয়ের বাড়ি’, ‘সুঁই’, ‘বৃষ্টিতে দেখা’ কাজগুলো দিয়ে প্রশংসা পেয়েছেন অভিনেতা ফারহান আহমেদ জোভান। এরপর হঠাৎ বিয়ে করে আলোচনায় এসেছেন। এখন কাজে কিছুটা বিরতি দিয়ে পরিবারকে সময় দিচ্ছেন। আপাতত নতুন কাজ না করলেও ভালোবাসা দিবসের একাধিক কাজ দিয়ে প্রশংসিত হয়েছেন জোভান।
প্রায় তিন বছর ধরে কাজের সংখ্যা কমিয়ে দিয়েছেন জোভান। কারণ, নিজের মতো করে নিজের পছন্দের গল্পগুলোয় অভিনয় করতে চান তিনি। পাশাপাশি নাটকের মানও ধরে রাখতে চান।
জোভান মনে করেন, দর্শকের রুচি তৈরি করতে হলে ভালো কাজের সংখ্যা বাড়াতে হবে। ভালো কাজ খুব বেশি সংখ্যায় তখনই করা যাবে, যখন কম কাজ হবে। চরিত্রগুলোয় সময় দেওয়া যাবে। অনেক সময় বাড়তি চাপের কারণে চরিত্র হয়ে ওঠা সম্ভব হয় না। তিনি বলেন, ‘তিন বছর ধরে আমার উপলব্ধি হলো, যত কম কাজ করব, তত গল্প, চরিত্র নিয়ে বেশি চিন্তা করতে পারব। ভালো কাজ দিয়েই দর্শকের রুচি তৈরি হবে। অভিনেতা হিসেবে এর বিকল্প কিছু নেই।’
গত মাসে হঠাৎ করেই বিয়ে করেছেন এই তারকা। বিয়ের সব আনুষ্ঠানিকতা শেষ। এর মধ্যে শেষ করেছেন হানিমুনও। কিন্তু কীভাবে তাঁদের পরিচয়, কীভাবে প্রেম—এসব নিয়ে মুখ খোলেননি এই অভিনেতা। অবশেষে জানালেন সেই অজানা কথা। ২০২১ সালে একটি খুদে বার্তা থেকে পরিচয়। জোভান জানান, ইনস্টাগ্রামের টেক্সট থেকেই কথা বলা শুরু। বলা যায়, উত্তর দেওয়া থেকেই পরিচয়।
পরে গত বছর তাঁদের দেখা হয়। তখন তাঁরা বিয়ে করার সিদ্ধান্ত নেন। জোভান বলেন, ‘আমাদের মধ্যে বোঝাপড়া ভালো। আমার কাজ নিয়ে এখনো সমালোচনা করেনি। হয়তো সামনে করবে। তবে টুকটাক একটা কণ্ঠ খারাপ হলে সেটা নিয়ে বলেছে, আরও ভালো হতে পারত। আমি চাই কাজ ভালো না হলে সে বলুক। আমার ভালোর জন্যই স্ত্রীর সমালোচনা করা উচিত। কারণ, গঠনমূলক সমালোচনা করলেই কিন্তু দর্শক আমার কাজ নিয়ে কথা বলবেন। আগ্রহী হবেন। স্ত্রীর সমালোচনাকে ইতিবাচকভাবেই নেব। আমি যেন দর্শকের ভালোবাসা পাই, সঙ্গী হিসেবে সেটা সে চাইবে আশা করি।’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।