ঢাকা২১ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

নরসিংদীতে বাস-কাভার্ড ভ্যান সংঘর্ষে ২ চালক নিহত

admin
ফেব্রুয়ারি ২৪, ২০২৪ ১১:৪৭ পূর্বাহ্ণ
Link Copied!

নরসিংদীর পলাশ উপজেলায় একটি যাত্রীবাহী বাস ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছেন। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত চার জন।
আজ শনিবার সকালে নরসিংদীর পলাশ থানার উপপরিদর্শক (এসআই) পাপন চন্দ্র দে দ্য ডেইলি স্টারকে তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।তিনি বলেন, ‘উপজেলার বাটপাড়া এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এদিন ভোররাত ৪টার দিকে এই দুর্ঘটনা ঘটে।’
পাপন আরও বলেন, ‘আমরা এনা পরিবহনের দুর্ঘটনাকবলিত বাসচালকের পরিচয় সম্পর্কে নিশ্চিত হয়েছি। শহীদ মিয়ার (৪১) বাড়ি কিশোরগঞ্জ জেলায়। কাভার্ড ভ্যান চালকের পরিচয়পত্র বা ড্রাইভিং লাইসেন্স না থাকায় তার সম্পর্কে কোনো তথ্য জানা যায়নি। বাস ও কাভার্ড ভ্যান জব্দ করা হয়েছে।’
পুলিশের তথ্য অনুসারে, এনা পরিবহনের যাত্রীবাহী বাসটি রাতে সিলেট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে এসেছিল। বিপরীত দিক থেকে যাচ্ছিল কাভার্ড ভ্যানটি। মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই দুই জন নিহত হন। গুরুতর আহত হন আরও অন্তত চার জন। তারা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন।
দুর্ঘটনার পর থেকে সকাল সাড়ে ৭টা পর্যন্ত সড়কের উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছিল। বাস ও কাভার্ড ভ্যান সড়ক থেকে সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।