ঢাকা১৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

নান্দাইলে নির্বাচনী সহিংসতায় আ.জলিল হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ৪

admin
জানুয়ারি ৩১, ২০২৪ ১১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার:
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গত ৭ জানুয়ারি নির্বাচনী সংহিংসতায় মারা যাওয়ায়, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মাসুম আহাম্মেদ ভূঁইয়া এর নির্দেশে ওসি আব্দুল মজিদ এর দিকনির্দেশনা অদ্য ৩০/০১/২০২৪ তারিখ নান্দাইল মডেল থানার মামলা নং-১৫ তাং ১৯/০১/২০২৪ (হত্যা মামলার) এজহার নামীয় আ. জলিল হত্যা মামলার আসামী উপজেলার মাদারী নগর গ্রামের মৃত নুরুল ইসলাম পুত্র শামীম ফকির উরফে লিটন ফকির (৫০) কে নরসিংদী জেলাসদর হতে গ্রেফতার গতকাল রাতে নান্দাইল মডেল থানার পুলিশ গ্রেফতার করেছে।

অপরদিকে আচারগাঁও গ্রাম থেকে আ: লতিফের পুত্র রিয়াদ মিয়া (২২) কে ৩০ পিছ ইম্পল (পেথেডিন) নামক ইনজেকশন এবং ২০ পিছ ইয়াবাসহ ও ওয়ারেন্ট ভূক্ত আসামী সুরাশ্রম গ্রামের মফিজ উদ্দিনের পুত্র জহিরুল ইসলাম (৪০), পাচরুখী গ্রামের তাহের উদ্দিনের পুত্র আজাহারুল ইসলাম (৩০) কে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত সকলকে আদলতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।