ঢাকা১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

নান্দাইলে হামলায় সাংবাদিক আহত, যুবক আটক

admin
জুন ১৩, ২০২৪ ১১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : ময়মনসিংহের নান্দাইল উপজেলায় দুর্বৃত্তের হামলায় এক সাংবাদিক আহত হয়েছেন। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে নান্দাইল উপজেলার সদর ইউনিয়নের রসুলপুর বাণিজ্য বাজারে এ ঘটনা ঘটে। ওই সাংবাদিকের ওপর হামলার অভিযোগে এক যুবককে আটক করা হয়েছে।

আহত সাংবাদিকের নাম মো. জালাল উদ্দিন মণ্ডল (৬০)। তিনি দৈনিক জনতা পত্রিকার নান্দাইল উপজেলা প্রতিনিধি। তাঁর বাড়ি নান্দাইল পৌরসভার কাটলীপাড়া মহল্লায়। এ ঘটনায় তিনি মাথায় আঘাত পেয়েছেন। তাঁকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে পাঁচটার দিকে নান্দাইল উপজেলার সদর ইউনিয়নের রসুলপুর বাণিজ্য বাজারে এ হামলার ঘটনা ঘটে। জানা যায়, ওই সাংবাদিক কোরবানির গরু কেনার জন্য বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে অবস্থিত ওই বাজারে গিয়েছিলেন।

হাসপাতালে চিকিৎসাধীন সাংবাদিক বলেন, তিনি বিকেলের দিকে কোরবানির গরু কেনার জন্য রসুলপুর বাণিজ্য বাজারে গিয়েছিলেন। এ সময় পেছন থেকে এক তরুণ ‘তুই নাকি সাংবাদিক (সাংবাদিকতা) করস’ বলে মোটা একটি লাঠি দিয়ে তাঁর মাথায় সজোরে আঘাত করে। কিন্তু তিনি দ্রুত মাথা সামান্য কাত করলে লাঠির আঘাত তাঁর মাথার বাঁ পাশে গিয়ে লাগে। এতে তাঁর মাথা ফেটে যায়।

স্থানীয় লোকজন জানান, হামলার পর হামলাকারীকে জনতা আটক করে রাখেন। পরে খবর পেয়ে নান্দাইল মডেল থানা থেকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হামলাকারীকে আটক করে থানায় নিয়ে আসে।

নান্দাইল থানা সূত্রে জানা যায়, সাংবাদিকের ওপর হামলার ঘটনায় জড়িত ব্যক্তির নাম মো. জহিরুল ইসলাম (৩০)। তিনি রসুলপুর গ্রামের আবদুল জলিলের ছেলে।
আহত সাংবাদিক জালাল উদ্দিন আরও জানিয়েছেন, কার নির্দেশে বা কী উদ্দেশ্যে জহিরুল নামের ওই তরুণ তাঁর ওপর হামলা চালিয়েছে, তা তিনি বলতে পারবেন না। তবে জহিরুলের মাদক ব্যবসা নিয়ে তিনি প্রতিবাদ করতেন। তিনি কিছুটা সুস্থ হওয়ার পর এ ঘটনায় মামলা করবেন।

নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সূত্রে জানা যায়, আঘাতের ধরন দেখে প্রাথমিকভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। তাঁকে ভর্তি করে পর্যবেক্ষণে রাখা হচ্ছে।

নান্দাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আবদুল মজিদ জানান, সাংবাদিকের ওপর হামলার অভিযাগে একজনকে আটক করা হয়েছে। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।