ঢাকা১২ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত

নারী অনূর্ধ্ব-১৯ ত্রিদেশীয় সিরিজ টানা দ্বিতীয় জয় বাংলাদেশের

admin
জানুয়ারি ২৮, ২০২৪ ১২:১৪ অপরাহ্ণ
Link Copied!

নারী অনূর্ধ্ব-১৯ ত্রিদেশীয় সিরিজে টানা দ্বিতীয় জয় তুলে নিলো বাংলাদেশ। উদ্বোধনী ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে অভিযান শুরু করে ইয়ং টাইগ্রেসরা। আর দ্বিতীয় ম্যাচে ৩৬ রানে হারালো পাকিস্তানকে । গতকাল কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাটিং করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট হারিয়ে ১৩৬ রান করে স্বাগতিকরা। জবাবে পাকিস্তান অনূর্ধ্ব-১৯ নারী ক্রিকেট দলের ইনিংস শেষ হয় ১০০ রানে। ব্যাট হাতে ২৩ রান ও ১ উইকেট নিয়ে ম্যাচসেরা হয়েছেন বাংলাদেশের স্পিনার রাবেয়া। বাংলাদেশের দেওয়া ১৩৭ রান তাড়ায় শুরুতে পাকিস্তানকে দারুণ শুরু এনে দেন ওপেনাররা। দুই ওপেনার ফাতিমা ও সামিয়া মিলে গড়েন ৫১ রানের জুটি। এই জুটি ভাঙার পর আর কোনো জুটি গড়তে পারেনি পাকিস্তান। নিয়মিত বিরতিতে উইকেট হারানো দলটি নির্ধারিত ওভার শেষে ৭ উইকেট হারিয়ে সর্বসাকুল্যে তোলে ১০০ রান।
পাকিস্তানের পক্ষে সর্বোচ্চ ব্যক্তিগত ৩৯ রান আসে ওপেনার আয়মান ফাতিমার ব্যাটে। আরেক ওপেনার সামিয়া আফসার করেন ২৫ রান । বাংলাদেশের হয়ে সর্বোচ্চ ২ উইকেট করেন আফিয়া আসিমা ইরা। এছাড়া রাবেয়া খান ও ফারিয়া আক্তার একটি করে শিকার ধরেন।
এর আগে ব্যাটিং করতে নেমে শুরুটা ভালো ছিল না বাংলাদেশের। দলীয় ২৪ রানে প্রথম উইকেট হারায় স্বাগতিকরা। ব্যক্তিগত ৬ রান করে ফিরে যান ওপেনার ইভা। আরেক ওপেনার সুমাইয়া আক্তার সুবর্ণা করেন ৩৩ বলে ২৪ রান। তিনে নেমে তার সঙ্গে জুটি বাধা আরভিন তানিও দারুণ ব্যাটিং করেন। ৩ চারের সাহায্যে ৩০ বলে তার ব্যাট থেকে আসে ৩১ রান। শেষ দিকে দারুণ ঝোড়ো ব্যাটিং করেন অধিনায়ক সুমাইয়া আক্তার। জুনিয়র টাইগ্রেসদের অধিনায়কের ব্যাট থেকে আসে ২৪ বলে ৩২ রান। এছাড়া ২৩ বলে অপরাজিত ২৩ রান করেন রাবেয়া। পাকিস্তানের হয়ে ২ উইকেট নেন আনোশা নাসির। এছাড়া অধিনায়ক মাহনুর আফতাব ও মাহাম আনিস একটি করে উইকেট নেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।