ঢাকা১৬ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

নাশকতা করে পাঁচ তারকা হোটেলে অবস্থান, বিএনপির ১০ কর্মী গ্রেপ্তার, অর্থদাতা খুঁজছে র‌্যাব

admin
নভেম্বর ২, ২০২৩ ৬:২৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক

 

অবরোধের নামে দেশের বিভিন্ন স্থানে নাশকতা চালিয়ে বিএনপি-জামায়াতের সন্ত্রাসীরা আশ্রয় নিচ্ছেন ঢাকার পাঁচ তারকা হোটেল ওয়েস্টিনে। নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশ সদস্যদের কুপিয়ে জখম করে রাজধানীর গুলশানে একটি পাঁচ তারকা হোটেলে আশ্রয় নেওয়া বিএনপির ১০ কর্মীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১।

 

পাঁচ তারকা হোটেল থেকে গ্রেপ্তার পর থেকে এখন সর্বত্র আলোচনা হচ্ছে, বিএনপি টাকার উৎস নিয়ে। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জানার চেষ্টা করছেন, তাদের আশ্রয় ও অর্থদাতা কারা এবং টাকার উৎস কোথায়? বিএনপির কোন কোন নেতা টাকা সরবারাহ করছেন, এ নিয়েও অনুসন্ধান করছেন গোয়েন্দারা।

 

বিএনপি-জামায়াত জোটের ডাকা তিন দিনের অবরোধ কর্মসূচির প্রথম দিন মঙ্গলবার নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঢাকা-সিলেট মহাসড়কে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করে বিএনপি সমর্থকরা। পুলিশ তাদেরকে বাধা দিলে এক পর্যায়ে পুলিশের সঙ্গে সংঘর্ষ শুরু হয়। এসময় অবরোধকারীরা তিন পুলিশ সদস্যকে কুপিয়ে মারাত্বক জখম করে।

 

পুলিশের ওপর হামলাকারীদের ধরতে আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা বিভিন্ন স্থানে অভিযান চালায়। বৃহস্পতিবার ভোরে রাজধানীর গুলশানের একটি পাঁচ তারকা হোটেল থেকে ১০ জনকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক ইমরান খান।

 

গ্রেপ্তাররা হলেন- মো. জুয়েল আহম্মেদ (৫২), মো. ইফসুফ আলী ভুইয়া (৬৯), মো. মাসুম শিকারী (৪৫), হাবিবুর রহমান সেলিম (৪৮), মো. শফিউদ্দিন ভুইয়া (৫১), মো. শফিউদ্দিন ভুইয়া (৪৮), মো. মাসুকুল ইসলাম ওরফে রাজিব (৫৩), মো. শাকিল মিয়া (৪০), মো. আরমান মোল্লা (৪৬) ও মো. হাবিবুর রহমান (৫৪)। সবাই নারায়ণগঞ্জের আড়াইহাজার বিএনপির কর্মী।

 

র‌্যাব জানিয়েছে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাকৃতরা নারায়ণগঞ্জের আড়াইহাজারের পাঁচরুখী এলাকায় নাশকতা ও সহিংসতা চালিয়ে পুলিশ সদস্যকে কুপিয়ে জখম করার ঘটনায় নিজেদের সম্পৃক্ততার বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে।

 

র‍্যাব আরও জানায়, হামলা ও নাশকতার পর জড়িতরা রাজধানীর বিভিন্ন পাঁচ তারকা হোটেল ও নামীদামী হোটেলে নিরাপদে আত্মগোপনের জন্য অবস্থান করে। এ সব তারকা হোটেলে অবস্থান করে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে নাশকতা ও সহিংসতার পরিকল্পনা করছিল। সেই সাথে তারা নাশকতায় সরাসরি অংশগ্রহণ করছিল।

 

গত মঙ্গলবার নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঢাকা-সিলেট মহাসড়কের পাঁচরুখী বাজার এলাকায় আওয়ামী লীগ নেতাকর্মী ও পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ান বিএনপির নেতাকর্মীরা। একপর্যায়ে তিনজন পুলিশ সদস্যকে কুপিয়ে ও পিটিয়ে জখম করেন তারা। এ ঘটনায় কমপক্ষে ২০ জন আহত হন।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।