ঢাকা২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অর্থনীতি
  5. আন্তর্জাতিক
  6. আরো
  7. এক্সক্লুসিভ
  8. খেলাধুলা
  9. জাতীয়
  10. তথ্য প্রযুক্তি
  11. দেশজুড়ে
  12. প্রেস বিজ্ঞপ্তি
  13. বাণিজ্য
  14. বিনোদন
  15. মতামত
আজকের সর্বশেষ সবখবর

নিউজিল্যান্ড পাচ্ছে জয়ের সুবাস

admin
মার্চ ১০, ২০২৪ ১:৪৪ অপরাহ্ণ
Link Copied!

ডেস্ক:ঘরের মাটিতে প্রায় ৩১ বছর ও সবমিলিয়ে ১২ বছর পর অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট জয়ের সুবাস পাচ্ছে নিউজিল্যান্ড। ক্রাইস্টচার্চ টেস্টে দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছে তারা।

তৃতীয় দিন শেষে মাঠ ছেড়েছে মাথা উঁচু করে।

প্রথম ইনিংসে নিউজিল্যান্ডের করা ১৬২ রানের বিপরীতে ২৫৬ রান করে অস্ট্রেলিয়া। দ্বিতীয় ইনিংসে ভালোই জবাব দেয় নিউজিল্যান্ড। ২ উইকেটে ১৩৪ রান নিয়ে আজকের দিন শুরু করে তারা। চার ফিফটিতে ৩৭২ রান তুলে অস্ট্রেলিয়ার সামনে দাঁড় করায় ২৭৯ রানের বড় লক্ষ্য।

নিউজিল্যান্ডের মাটিতে এই লক্ষ্য পাড়ি দিয়ে জয়ের ইতিহাস নেই কারোই। অস্ট্রেলিয়া সেই ইতিহাস নতুন করে লিখতে পারবে কি না তা সময়ই বলে দেবে। আপাতত ৪ উইকেটে ৭৭ রান দিয়ে দিন শেষ করেছে তারা। ট্রাভিস হেড ১৭ ও মিচেল মার্শ ২৭ রানে অপরাজিত আছেন।

সফরকারীদের টপ অর্ডারে ধস নামান ম্যাট হেনরি ও বেন সিয়ার্স। ৩৪ রানের ভেতরই তুলে নেন অস্ট্রেলিয়ার চার উইকেট। দুই ওপেনার স্টিভেন স্মিথ (৯) ও উসমান খাজা (১১) শিকার হন হেনরির। লাবুশেনকে (৬) কট এন্ড বোল্ড ও ক্যামেরন গ্রিনের (৫) স্টাম্প উড়িয়ে দেন সিয়ার্স।

নিউজিল্যান্ডের ইনিংসে সর্বোচ্চ ৮২ রান আসে রাচিন রবীন্দ্রর ব্যাট থেকে। এছাড়া টম ল্যাথাম ৭৩, কেইন উইলিয়ামসন ৫১ ও ড্যারিল মিচেল করেন ৫৮ রান। শেষ দিকে ৪৪ রানের কার্যকরী এক ইনিংস খেলেন স্কট কুগেলেইন। অজিদের হয়ে প্যাট কামিন্স ৪টি ও ন্যাথান লায়ন শিকার করেন ৩ উইকেট।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।