ঢাকা১৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. ! Без рубрики
  2. Echt Geld Casino
  3. test2
  4. অপরাধ
  5. অর্থনীতি
  6. আন্তর্জাতিক
  7. আরো
  8. এক্সক্লুসিভ
  9. খেলাধুলা
  10. জাতীয়
  11. তথ্য প্রযুক্তি
  12. দেশজুড়ে
  13. প্রেস বিজ্ঞপ্তি
  14. বাণিজ্য
  15. বিনোদন

নিজেকে প্রস্তুত করছেন মাহিয়া মাহি

admin
মে ২০, ২০২৪ ২:৫৪ অপরাহ্ণ
Link Copied!

দৈ. কি.ডেস্ক : চলতি বছরের শুরুটা খুব একটা ভালো যায়নি চিত্রনায়িকা মাহিয়া মাহির। কারণ বেশ পরিশ্রম করে নিজ এলাকায় এমপি নির্বাচন করেও ব্যাপক ব্যবধানে হেরে যান এ নায়িকা। আর তার ক’দিন আগেই স্বামী রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন তিনি। সামাজিক মাধ্যমে ভিডিও বার্তার মাধ্যমে সবাইকে বিষয়টি জানান তিনি।

এরইমধ্যে বিচ্ছেদের প্রক্রিয়াও সম্পন্ন হয়েছে তাদের। এদিকে মাহিয়া মাহি এরপর থেকে বেশ সরব হয়েছেন কাজে, সামাজিক যোগাযোগ মাধ্যমে। একমাত্র পুত্র সন্তান নিয়েই তার সময়টা বেশি কাটছে। তবে নিজেকে আবার ঝালিয়ে নিচ্ছেন মাহি। প্রস্তুত করছেন নতুন কাজের জন্য। এরইমধ্যে বেশ কয়েকটি ব্র্যান্ডের হয়ে কাজ করেছেন।

এর বাইরে নিয়মিত শরীরচর্চা করছেন। নাচ প্র্যাকটিস করছেন। সেসব ছবি ফেসবুকে শেয়ারও করছেন। সবমিলিয়ে বেশ ভালো একটি কামব্যাক করতে চান মাহি। তবে গত ঈদে একটি চমক নিয়ে দর্শকদের সামনে হাজির হয়েছিলেন তিনি। অতিথি চরিত্রে তিনি অভিনয় করেছেন শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমায়। নায়কের মা চরিত্রে মাহি অভিনয় করেছেন এখানে।

বয়স্ক বেশে এমন চরিত্রে মাহিকে দেখে অবাক হয়েছেন দর্শক। পাশাপাশি হয়েছেন প্রশংসিতও। নতুন ছবি প্রসঙ্গে মাহি বলেন, ‘রাজকুমার’ এ একেবারেই ছোট একটি চরিত্র করেছি। তবে এত সাড়া পেয়েছি বুঝিয়ে বলা যাবে না। আমি আসলে নায়িকা চরিত্র থেকে বের হয়ে অভিনেত্রী হয়ে কাজ করতে চাই। সে কারণে নিজেকে আরও প্রস্তুত করছি। বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব আছে। তবে আরেকটু সময় নিয়ে পর্দায় আসতে চাই।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।